শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

মুন্সীগঞ্জেরলৌহজংয়ে ৮ম শ্রেণির স্কুল ছাত্রীকে অপহরণের অভিযোগ

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শনিবার, ৮ অক্টোবর, ২০১৬
  • ১০৭ বার পড়া হয়েছে

রুবেল মাদবর,
মুন্সিগঞ্জ জেলা  প্রতিনিধি:
লৌহজং উপজেলার কনকসার গ্রামের এক স্কুল ছাত্রীকে অপহরনের অভিযোগ করেছেন ছাত্রীর বাবা। অপহরণের অভিযোগ এনে একটি মামলা দায়ের করা হয়েছে লৌহজং থানায়।
অভিযোগে জানা যায়, উপজেলার ব্রাহ্মনগাঁও উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী মেহজাবীন (১৩) স্কুলে যাওয়া আসার পথে উপজেলার হলদিয়া এলাকার করিম ভিস্তির ছেলে যুবরাজ ভিস্তি (২৪) বিভিন্ন সময় তাকে প্রেমের প্রস্তাব দেয়া সহ উত্যেক্ত করত। এসব বিষয়ে মেহজাবীনের বাবা হাজী শফিকুল ইসলাম ঢালী যুবরাজের বাবাকে অবহিত করেন বেশ কয়েকবার। শফিকুল ইসলামের অভিযোগ যুবরাজের পরিবার এসব বিষয়ে সব জানার পরও কোন রকম প্রতিকার না করে তারা ছেলেকে এসব বিষয়ে আরোও উৎসাহ দেন।
বৃহস্পতিবার মেহজাবীন সকালে বাড়ি থেকে বেড়িয়ে প্রাইভেট পড়া শেষ করে স্কুলে যাওয়ার পথে কনকসারের ফকির বাড়ির কাছে বটতলা এলাকা থেকে জোড়পূর্বক অপহরন করে অঞ্জাত স্থানে নিয়ে যায় যুবরাজ ও তার লোকজন। মেয়ে স্কুল থেকে বাড়ি না ফেরায় অনেক খোজাখুজি শেষে মেয়েকে অপহরনের বিষয়টি জানতে পারে শফিকুল ইসলাম। এ বিষয়ে মেহজাবীনের বাবা বাদি হয়ে লৌহজং থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন, মামলা নং- ৩ ।
এ বিষয়ে লৌহজং থানার অফিসার ইনচার্জ মো: আনিচুর রহমান জানান, একটি অভিযোগ আমরা পেয়েছি এবং মামলা রুজু হয়েছে।  আমরা মেয়েটিকে উদ্বারের সব রকম চেষ্টা চালিয়ে যাচ্ছি তবে খুব শীঘ্রই উদ্বার করা সম্ভব হবে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451