শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন

বড়াইগ্রামের ৬ ইউনিয়ন ছাত্রদলের আহ্বায়ক কমিটি ঘোষণা

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০১৬
  • ২৬৮ বার পড়া হয়েছে

 

 

 

 

বড়াইগ্রাম প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রাম উপজেলার ৭টি ইউনিয়নের মধ্যে জোনাইল ইউনিয়ন বাদে অবশিষ্ট ৬ ইউনিয়ন ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠণ করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার ছাত্রদলের উদ্যোগে এক সভায় এ কমিটি ঘোষণা দেয়া হয়। এ সময় উপজেলা ছাত্রদলের সভাপতি কোরবান আলী ও সাধারণ সম্পাদক শামসুল আলম রনিসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। গঠিত কমিটির সদস্যরা হলেন-

জোয়াড়ি ইউনিয়ন- আহ্বায়ক-গোলাম আজম, যুগ্ন আহ্বায়ক-মোহাম্মদ রাজু আহম্মেদ, ইমামুল হক, রাকিবুল ইসলাম, অনিক আহম্মেদ, নাসিম উদ্দিন শাহ ও সজিব আহম্মেদ।

বড়াইগ্রাম ইউনিয়ন- আহ্বায়ক- আশরাফুল ইসলাম, যুগ্ন আহ্বায়ক-সোহেল রানা, মেহেদী হাসান নোমান, আতাউর রহমান বাবু, ইকবাল হোসেন, আব্দুল আজিজ ও মাসুদ আহম্মেদ।

চান্দাই ইউনিয়ন- আহ্বায়ক- আব্দুল্লাহ আল মামুন লিটন, যুগ্ন আহ্বায়ক-ওসমান গণি, আকরামুল আলম সোহান, মিনারুল ইসলাম মোহন, মোসাব্বির রহমান পল্লব, সাজদুর রহমান ও সামিন আহম্মেদ।

মাঝগাঁও ইউনিয়ন- আহ্বায়ক-সাইদুর রহমান, যুগ্ন আহ্বায়ক সাইফুল ইসলাম, মনিরুল ইসলাম, রাসেদুল ইসলাম, ইকবাল হোসেন, ফিরোজ আহম্মেদ, ইবনে সিনা অপু ও মাহমুদ হাসান,

নগর ইউনিয়ন- আহ্বায়ক-কামরুজ্জামান টিটু, যুগ্ন আহ্বায়ক-মনিরুজ্জামান শাহীন, শাকিব হোসাইন, সজল মাহমুদ, রানা সরকার রিন্টু, মাহমুদুল হাসান, মুরছালিন হক ও শামিন হোসেন।

গোপালপুর ইউনিয়ন-আহ্বায়ক- শাহিন খান, জাবেদ মাসুদ সুজন, মেহেদী হাসান গাজ্জালী, সাহাদৎউল্লাহ নুর সুমন ও মাসুদ রানা। কমিটি ঘোষণার পর আহ্বায়ক কমিটির সদস্যদেরকে আগামী ৬০ দিনের মধ্যে সব ওয়ার্ডের কমিটি গঠণ করার নির্দেশ দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451