শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

গাবতলীতে জঙ্গিবাদ বিরোধী সমাবেশে আ’লীগনেতা-মমতাজ সকলের ঐক্যবদ্ধতার মাধ্যমে সন্ত্রাস ও জঙ্গিবাদকে দেশ থেকে নির্মুল করতে হবে

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৬
  • ১৪৫ বার পড়া হয়েছে

মিষ্টার আলী মিলন, বগুড়া জেলা প্রতিনিধিঃ জেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব মমতাজ উদ্দীন বলেছেন দেশে জঙ্গি ও সন্ত্রাসের কারনে বর্হিবিশ্বে দেশের ভাবমুর্তি ক্ষুন্ন হচ্ছে। সকলের ঐক্যবদ্ধতার মাধ্যমে সন্ত্রাস ও জঙ্গিবাদকে দেশ থেকে নির্মুল করতে হবে। তিনি বলেন সন্ত্রাস মাদকে আজ যুব সমাজ দিশেহারা, ছেলেদের পাশাপাশি মেয়েরাও মাদকে আকৃষ্ট হয়েছে। আমাদের সন্তানদের এ পথ থেকে ফিরে আনতে অভিভাবকদের সচেতন ও মাদক বিক্রিতাদের সাথে কোন সমঝোতা না করার আহবান জানান। ২২ সেপ্টেম্বর বগুড়ার গাবতলী উপজেলা সন্ত্রাস বিরোধী কমিটির আয়োজনে জঙ্গিবাদ বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।
উপজেলা আ’লীগের ও সন্ত্রাসবাদ কমিটির সভাপতি এএইচ আজম খানের সভাপতিত্বে উপজেলা হলরুমে এতে বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার, জেলা বিএমএ’র সভাপতি ডাঃ মোস্তফা আলম নাননু, উপজেলা নির্বাহী অফিসার মুহম্মদ আহসান হাবিব, মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার হুমায়ন আলম চান্দু, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আব্দুস সালাম ভোলন, সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক মিলু, যুগ্ম সাধারন সম্পাদক আব্দুল গফুর, সাংগঠনিক সম্পাদক মোমিনুল হক শিলু, চেয়ারম্যান রফিনেওয়াজ খান রবিন, লতিফুল বারী মিন্টু, আব্দুল মতিন মিঠু, আমিনুল ইসলাম সাইফুল, আব্দুল গোফফার আলী,আলমগীর হোসেন, মাহবুবুর রহমান, জাহাঙ্গীর আলম,পৌর আ’লেিগর যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন দিলু, আক্তারুজ্জামান দুলু, নাজরুল ইসলাম বাদশা, রেকসানা জালাল, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাজাহান আলী, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক পিপুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি মিলটন হোসাইন, সাধারন সম্পাদক রোহানুল খাওলা রোহন, মেম্বার জহুর আহম্মেদ টপি, শামিমা আকতার নার্গিস, শ্রমীকলীগনেতা অটল, সেকেন্দার আলীসহ সকল চেয়ারম্যান মেম্বার ও ইউনিয়ন আ’লীগের সভাপতি সম্পাদকগন এসময় উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451