রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

পাবনার ভাঙ্গুড়ায় গরুচোর সন্দেহে পিটুনিতে নিহত ৩

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শনিবার, ৬ জানুয়ারী, ২০২৪
  • ১৯ বার পড়া হয়েছে

 

পাবনার ভাঙ্গুড়ায় গরুচোর সন্দেহে পিটুনিতে তিনজন নিহত হয়েছেন। শুক্রবার (৫ জানুয়ারি) রাত ২টার দিকে উপজেলার দিলপাশার ইউনিয়নের বেতুয়ান গ্রামের গুমানী নদী এলাকায় এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি। থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। তাদের বয়স ৩০ থেকে ৪৫ বছরের মধ্যে হবে বলে ধারণা করা হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের শাহনগর এলাকা থেকে গভীর রাতে গরু চুরি করে নৌকায় করে গুমানী নদীপথে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা টের পান। পরে মসজিদের মাইকে মাইকিং করে এলাকাবাসী সংঘবদ্ধ হয়ে তাদের ধাওয়া করেন। ধাওয়া খেয়ে অভিযুক্তরা নৌকা নিয়ে দ্রুতগতিতে গুমানী নদী পথে বাঘাবাড়ির দিকে যেতে থাকেন। কিন্তু বিক্ষুব্ধ জনতা চোরদের পিছু নেন। অবস্থা বেগতিক দেখে পথে নৌবাড়িয়া এলাকায় পৌঁছে নৌকা থেকে চুরি করা গরু নামিয়ে দেন। কিন্তু বিক্ষুদ্ধ জনতা তাদের পিছু না ছেড়ে চিৎকার করতে করতে ধাওয়া করতে থাকেন। পুঁইবিল এলাকায় পৌঁছালে স্থানীয়রা চোরদের আটকের চেষ্টা করে। এ সময় অভিযুক্তরা এক বাসিন্দাকে কুপিয়ে আহত করে। এতে আরও ক্ষিপ্ত হয় স্থানীয়রা।

পরে বেতুয়ান এলাকায় গেলে সেখানকার বাসিন্দারা সংঘবদ্ধ হয়ে ওই তিনজনকে পেটান। এতে তাদের মৃত্যু হয়। এর আগে ওই স্থানেও ওই তিনজন রামদা দিয়ে বেশ কয়েকজনকে কুপিয়ে আহত করেন।

খবর পেয়ে ভাঙ্গুড়া থানা পুলিশ ঘটনাস্থলে হাজির হয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।গাজীপুরে আরও একটি ভোটকেন্দ্রে আগুন
ঘটনার বিষয়ে দিলপাশার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান বলেন, রাত দুইটার দিকে বেতুয়ান গ্রামের তিন গরুচোর গণপিটুনিতে নিহত হওয়ার খবর পেয়েছি। শুনেছি অষ্টমনিষা হরিপুর এলাকারসহ স্থানীয় শত শত লোক ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

ঘটনার বিষয়ে সহকারী পুলিশ কমিশনার (চাটমোহর সার্কেল) মো. হাবিবুর রহমান বলেন, গণপিটুনিতে তিন গরুচোরের মৃত্যু হয়েছে। পুলিশ তিনটি লাশ উদ্ধার করেছে। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451