মঙ্গলবার, ২১ জুন ২০২২, ০৯:১৫ অপরাহ্ন

শিশু জান্নাতুলকে নির্যাতন কারি, গৃহকর্ত্রী গ্রেপ্তার

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৬
  • ১৯৯ বার পড়া হয়েছে

চাঁদপুরের হাইমচরের নয় বছরের শিশু জান্নাতুল ফেরদৌসকে নির্যাতনের অভিযোগে গৃহকর্ত্রী ফরিদা আক্তার মুন্নি ওরফে মনি বেগমকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দিবাগত রাতে ঢাকার বাড্ডার সাঁতারকুল এলাকায় বড় বোনের বাসায় অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করা হয়।

 

মনি বেগম গাজীপুর সিটি করপোরেশনের ভুরুলিয়া এলাকার বাসিন্দা ও শাহজালাল বিমানবন্দরে লাগেজের ট্রলিচালক ওমর ফারুকের স্ত্রী। তিনি নিজেকে স্কুলশিক্ষিকা হিসেবে স্থানীয়দের কাছে পরিচয় দিলেও এর সত্যতা মেলেনি। বাস্তবে তিনি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত লেখাপড়া করেছেন বলে জানা গেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা জয়দেবপুর থানার উপপরিদর্শক (এসআই) আবদুল আজিজ জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল দিবাগত রাতে ঢাকার বাড্ডার সাঁতারকুল এলাকায় বড় বোনের বাসায় অভিযান চালিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন মামলার আরেক আসামি মুন্নি বেগমকে গ্রেপ্তার করা হয়। এর আগে ওই ঘটনায় গ্রেপ্তার হওয়া গৃহকর্তা ওমর ফারুক ও তাঁর ভায়রা মোস্তফা সরদারকে গতকাল গাজীপুরের জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে হাজির করা হলে বিচারক তাঁদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার রেজাউল হাসান রেজা জানান, প্রায় এক বছর আগে চাঁদপুরের হাইমচর বাংলাবাজার এলাকার শিশু জান্নাতুলকে মাসিক ৫০০ টাকা বেতনে ওমর ফারুকের গাজীপুরের বাড়িতে গৃহপরিচারিকা হিসেবে কাজে দেন মোস্তফা সরদার। জান্নাতের মা ফিরোজা বেগম সম্পর্কে মোস্তফা সরদারের শ্যালিকা। ওমর ফারুক-মনি বেগম দম্পতি বিভিন্ন সময় ওই শিশুকে নির্যাতন করতেন। এবারের ঈদে নতুন কাপড়চোপড় কিনে দিতে বলায় এবং বাড়ি যেতে চাওয়ায় ওমর ফারুক ও তাঁর স্ত্রী মনি বেগম হাত পা বেঁধে শিশুটির ওপর অমানুষিক নির্যাতন করেন। গত ১৪ সেপ্টেম্বর গুরুতর আহতাবস্থায় শিশুটিকে চাঁদপুরের বাড়ির পাশে ফেলে আসার সময় স্থানীয়রা মোস্তফা সরদারকে আটক করে এবং শিশুটিকে হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

শিশুটি জানায়,  ফারুক ও মনি  বিভিন্ন সময় তাকে হাত-পা বেঁধে লোহার খুনতি গরম করে পিঠে ও পায়ে ছ্যাঁকা দেন এবং মাথার তালুতে কোপ দিয়ে জখম করেন। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে শিশুটির প্রতিবেশী শাহজাহান ভূঁইয়া বাদী হয়ে ওমর ফারুক, মনি বেগম ও মোস্তফাকে আসামি করে গাজীপুরের জয়দেবপুর থানায় মামলা দায়ের করেছেন। শিশু জান্নাত বর্তমানে চাঁদপুরের হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় ওমর ফারুককে পুলিশ গত বৃহস্পতিবার সন্ধ্যায় গাজীপুর সদর উপজেলার দেশিপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451