বুধবার, ২৯ মে ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন

এক দশক পর বাবা হলেন দক্ষিণি অভিনেতা রামচরণ

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় মঙ্গলবার, ২০ জুন, ২০২৩
  • ৭২ বার পড়া হয়েছে
স্ত্রীর সঙ্গে রামচরণ। ছবি: সংগৃহীত

 

 

বিয়ের এক দশক পর দক্ষিণি তারকা অভিনেতা রামচরণ কন্যা সন্তানের বাবা হয়েছেন। মঙ্গলবার ভোরে (২০ জুন) হায়দরাবাদের অ্যাপোলো হাসপাতালে রামচরণের স্ত্রী উপাসনা কন্যা সন্তানের জন্ম দেন। মা ও মেয়ে সুস্থ আছেন। হাসপাতাল কর্তৃপক্ষের দেওয়া বুলেটিনের বরাতে এই তথ্য জানিয়েছে ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যম।

এর আগে সোমবার (১৯ জুন) বিকেলে অ্যাপোলো হাসপাতালে ভর্তি হন উপাসনা। রামচরণ-উপাসনার এটি প্রথম সন্তান। এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক বক্তব্য দেননি রামচরণ।

কয়েক দিন আগে উপাসনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। ভিডিওতে দেখা যায়, স্বামী রামচরণের সঙ্গে হাসপাতালে ঢুকছেন উপাসনা। এরপর থেকেই মূলত অপেক্ষার শুরু। যদিও সন্তানের আগমন উপলক্ষে এই দম্পতি বিভিন্ন সময়ে ঘর সাজানোর নানা ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন।

কলেজ জীবন থেকেই একে অপরকে চিনতেন রামচরণ ও উপাসনা। বন্ধু মহলে তারা আলোচিত ছিলেন। খুনসুটির সম্পর্কে সবাইকে মাতিয়ে রাখতেন। একপর্যায়ে রামচরণ দেশের বাইরে যান। তখন পরস্পরের সঙ্গ মিস করতেন তারা। সবাই ধরেই নিয়েছিল প্রেমের সম্পর্কে জড়িয়েছেন দুজন। যদিও তারা পরস্পরকে বন্ধুই ভাবতেন। মূলত ‘মাগাধীরা’ সিনেমাটি মুক্তির পরই উপাসনার সঙ্গে রামচরণের প্রেমের সম্পর্ক শুরু হয়। দুই পরিবারের ভালো সম্পর্ক থাকায় তাদের বিয়ে নিয়ে কোনো ঝামেলাও হয়নি।

২০১১ সালের ১১ ডিসেম্বর হায়দরাবাদের টেম্পল ট্রি ফার্মসে রামচরণ ও উপাসনার বাগদান হয়। আর ২০১২ সালের ১৪ জুন পরিবার ও ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে তাদের বিয়ে ও বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451