রবিবার, ১২ মে ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন

কুমিল্লায় কাভার্ডভ্যান-পিকআপ সংঘর্ষে নিহত ৪

অনলাইন ডেস্ক;
  • আপডেট সময় রবিবার, ১১ জুন, ২০২৩
  • ৬৩ বার পড়া হয়েছে
 

 

 

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলায় একটি পিকআপের সঙ্গে কাভার্ড ভ্যানের সংঘর্ষে ঘটনা ঘটেছে। এ ঘটনায় এখন পর্যন্ত মোট চারজন নিহত হয়েছে। তাদের মধ্যে দুজন ঘটনাস্থলে এবং দুজনকে ঢাকা মেডিক্যালে নেওয়ার পথে মৃত্যু হয়।

এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরো সাতজন।

তাদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।রবিবার বিকেল ৪টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উপজেলার জোড়কানন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর কুমিল্লা মেডিক্যালে নেওয়ার পথে নিহত হয়েছে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার লালবাগ এলাকার আলী আহমেদের ছেলে পিকআপের চালক মোর্শেদুল আলম (২৪) ও একই এলাকার মোহন মিয়ার ছেলে ১৭ বছর বয়সী মো. সৈকত। রাত ৮টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে নিহতরা হলো একই এলাকার ভুতা মিয়ার ছেলে মো. ফয়সাল (২১) ও শাহ আলমের ছেলে নবম শ্রেণির শিক্ষার্থী মো. সাকিব হোসেন (১৫)।

রবিবার রাত ৯টার দিকে কুমিল্লা সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী বলেন, ‘কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদ মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের (বালক অনূর্ধ্ব-১৭) খেলা চলছে।

পিকআপ ভ্যানে করে ফুটবল খেলা দেখতে আসছিল লালবাগ এলাকার স্থানীয় বেশ কয়েকজন কিশোর-তরুণ। মহাসড়কের জোড়কানন এলাকায় তাদের বহনকারী পিকআপটি উল্টো পথে যাচ্ছিল। এ সময় চট্টগ্রামগামী একটি কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপটির সঙ্গে সংঘর্ষ হয়। এতে উভয় গাড়ি পাশের খাদে পড়ে যায়। পিকআপটি সড়কের পাশে পড়ে গেলে কাভার্ড ভ্যানটি এটিকে চাপা দেয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451