মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

রাউজানে কাগতিয়া বাজারের স’মিলসহ ৪ দোকান আগুনে পুড়ল

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ১৩৬ বার পড়া হয়েছে

রাউজানে বিনাজুরি ইউনিয়নের কাগতিয়া বাজারের আগুন লেগে একটি স’মিলসহ চারটি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেছে। আগুনে আংশিক ক্ষতি হয়েছে একটি স্বর্ণের দোকান। এই ঘটনায় ৮০ লাখ ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

ইউপি চেয়ারম্যান রবীন্দ্র লাল চৌধুরী, প্যানেল চেয়ারম্যান কামরুল ইসলাম বাচ্চু, ইউপি সদস্য আবদুল্লাহ আল মাসুদ ও বাজারের সওদাগর সাইফুল ইসলাম লিটন জানান, শনিবার রাত সাড়ে ১০টার পর কাগতিয়া উত্তরকুলে দোকানগুলোতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে বলে ধারণা করছেন এলাকাবাসী।

আগুন লাগার সংবাদে রাউজান ফায়ার ও ডিফেন্স সার্ভিসের কর্মীরা এসে প্রায় এক থেকে দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনে। এর আগে চারটি সেমিপাকা দোকান সম্পূর্ণ পুড়ে যায়।

 

পুড়ে যাওয়া দোকালগুলো হচ্ছে- বাবু শীলের রাইস মিল, জয়ের তরকারি ও ফ্রুটের দোকান, মিন্টু দাশের মাছের দোকান ও অনিল বড়ুয়ার মুদির দোকান। এছাড়াও আগুনে ক্ষতিগ্রস্ত হয়েছে সুমনের স্বর্ণের দোকান। আগুনে অনিল বড়ুয়ার মুদির দোকানের ৫০ লাখ টাকার পণ্য, রাইস মিল ও মাছের দোকানের সবচেয়ে বেশি ক্ষতি হয়েছে।

রাউজান ফায়ার স্টেশন কর্মকর্তা নজরুল ইসলাম আজ রবিবার সকালে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দোকালগুলোতে গ্যাস সিলিন্ডার, তেল থাকায় আগুন নিয়ন্ত্রণে আনতে বেগ পেতে হয়। ক্ষয়ক্ষতি তদন্ত সাপেক্ষে জানা যাবে। তবে আগুন কীভাবে লেগেছে তা আমরা এখনো নিশ্চিত না।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451