শুক্রবার, ২৭ মে ২০২২, ০৩:৫৯ অপরাহ্ন

আশুলিয়ায় এস এ টিভির ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত।

মোঃ ফরহাদ হোসেন, স্টাফ রিপোর্টার:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২
  • ৩৩ বার পড়া হয়েছে

বুধবার ১৯ জানুয়ারী দুপুর ১২ ঘটিকায় ঢাকার শিল্পাঞ্চল আশুলিয়ার বাইপাইল এসএ পরিবহনের হল রুমে সাথে আছি সবসময় স্লোগানকে সামনে রেখে জাঁকজমকপূর্ণ ভাবে এসএ টিভির ১০ ম বর্ষে পদার্পণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসএ টিভির আশুলিয়া প্রতিনিধি মোঃ সাদ্দাম হোসেন এর সভাপতিত্বে ও আলোকিত কন্ঠের নির্বাহী সম্পাদক মোঃ সোহাগ হোসেনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক মোঃ ফারুক হাসান তুহিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল ইসলাম, সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহাদাৎ হোসেন খাঁন, আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও এশিয়ান টিভির আশুলিয়া সাভারের স্টাফ রিপোর্টার মোঃ শাহ আলমসহ প্রমুখ।

বাংলা টিভি আশুলিয়া প্রতিনিধি খন্দকার আলমগীর হোসেন নীরব এর সঞ্চালনায় এবং দৈনিক স্বাধীন বাংলা পত্রিকার কাশিমপুর প্রতিনিধি মোঃ ফরহাদ হোসেন স্টাফ রিপোর্টার মোঃ ইউসুফ আলী খানের সহযোগিতায় উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ড সদস্য মোঃ হারুন অর রশিদ, দেশ টিভি সাংবাদিক ও আশুলিয়া প্রেসক্লাবের অন্যতম সদস্য মোঃ শাহিনুর রহমান শাহিন,আশুলিয়া প্রেসক্লাবের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক হাজী আবুল হায়াত বাচ্চু, এসএ টিভির ধামরাই উপজেলা প্রতিনিধি রাজিব হাসান, এসএ পরিবহনের ম্যানেজার আবুল কাশেমসহ সাভার আশুলিয়ার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়া সাংবাদিকগণ।

এসময় বক্তারা এসএ টিভি সঠিক ও সত্য সংবাদ প্রকাশ করে এবং বিভিন্ন বিনোদনমুলক অনুষ্ঠান প্রচার করে দর্শকদের মন জয় করেছে। এসএ টিভির সাফল্য ও উত্তরোত্তর উন্নতি ও সমৃদ্ধি কামনা করেন তারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451