শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন

সরিষাবাড়ীতে সাংবাদিকদের নিন্দা ও প্রতিবাদ সভা।

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শনিবার, ২৭ আগস্ট, ২০১৬
  • ১৭৯ বার পড়া হয়েছে

জাহিদ হাসান
(সরিষাবাড়ী, জামালপুর:) সদ্য প্রকাশিত বৃহত্তর ময়মনসিংহের পাঠক নন্দিত জনপ্রিয় পত্রিকা “দৈনিক ব্রহ্মপুত্র এক্সপ্্েরস” কার্যালয়ে সন্ত্রাসী হামলার প্রতিবাদে জামালপুরের সরিষাবাড়ীতে কর্মরত সাংবাদিকরা নিন্দা জানিয়েছেন। শনিবার দুপুরে এক জরুরী সভায় সাংবাদিকরা এই নিন্দা ও প্রতিবাদ জানান।
সভায় বক্তব্য রাখেন ইত্তেফাক ও মাই টিভি প্রতিনিধি এ.এস.এম জুলফিকুর রহমান, ডেসটিনি প্রতিনিধি ডা. জাকারিয়া জাহাঙ্গীর, ইনকিলাব সংবাদদাতা এম.এ মান্নান, যায়যায়দিন সংবাদদাতা ফারুক হোসেন ফিরোজ, সমকাল প্রতিনিধি সোলায়মান হোসেন হরেক, সকালের খবর প্রতিনিধি মমিনুল ইসলাম কিসমত, ভোরের কাগজ ও ব্রহ্মপুত্র এক্সপ্্েরস প্রতিনিধি মোস্তাক আহমেদ মনির, জামালপুরকন্ঠ প্রতিনিধি ফারুক হোসেন, ঢাকার ডাক প্রতিনিধি শহিদুল ইসলাম নিরব সাংবাদিক জাহিদ হাসান প্রমুখ। এ সময় সাংবাদিকরা ব্রহ্মপুত্র এক্সপ্্েরস অফিসে সন্ত্রাসী হামলার নিন্দা ও প্রতিবাদ জানান এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার একদল সন্ত্রাসী দৈনিক ব্রহ্মপুত্র এক্সপ্্েরস অফিসে অতর্কিত হামলা চালিয়ে কম্পিউটার, ক্যামেরা, আসবারপত্র ভাঙচুর, অফিসের প্রয়োজনীয় কাগজপত্রাদি তছনছ করে এবং অফিসে অবস্থানরত পত্রিকাটির সম্পাদক, দৈনিক যায়যায়দিন ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের সাংবাদিক আবু সালেহ মোঃ মুসা ও দেশ টিভির প্রতিনিধি ইলিয়াস আহাম্মেদকে আহত করে

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451