রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

ছয় রঙের বাস চলবে ঢাকার ২২ রুটে

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় বুধবার, ১০ এপ্রিল, ২০১৯
  • ২৫৭ বার পড়া হয়েছে
ছয় রঙের বাস চলবে ঢাকার ২২ রুটে

ঢাকা এবং পার্শ্ববর্তী এলাকায় চলাচলরত নগর পরিবহনের বাসগুলিকে ৬টি কোম্পানির আওতায় এনে ২২টি রুটের মাধ্যমে পরিচালনা করা হবে বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন। তিনি বলেছেন, ছয়টি বাস কোম্পানিকে গোলাপী, কমলা, সবুজ, বেগুনী, মেরুন এবং  নীল এই ৬টি রং এর মাধ্যমে পরিচালনা করা হবে।

আজ বুধবার নগর ভবনস্থ ব্যাংক ফ্লোর সভাকক্ষে অনুষ্ঠিত গন পরিবহনে শৃঙ্খলা ফিরিয়ে আনার লক্ষ্যে গঠিত বাসরুট রেশনালাই জেসন সংক্রান্ত কমিটির সভাশেষে এক ব্রিফিং এ মেয়র সাঈদ খোকন এ ঘোষণা দেন।

সভায় অন্যান্যের মধ্যে প্রধানমন্ত্রীর এসডিজি বিষযক সচিব জনাব আবুল কালাম আজাদ, স্থানীয় সরকার সচিব শফিকুল ইসলাম, সড়ক ও সেতু মন্ত্রণালয়ের সচিব নজরুল ইসলাম, বিআরটিসি চেয়ারম্যান ফরিদ উদ্দিন, বিআরটিএ চেয়ারম্যান মশিউর রহমান, পুলিশের অতিরিক্ত কমিশনার মীর রেজাউল আলম, পরিবহণ সমিতির নেতৃবৃন্দ, ডিটিসিএ নির্বাহী পরিচালক রকিবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

মেয়র সাঈদ খোকন বলেন, মুজিবের শততম জন্ম বার্ষিকী উদযাপন বর্ষ ২০২০ সালের মধ্যেই সড়কে  নিরাপত্তা এবং শৃঙ্খলা ফিরিয়ে আনার মধ্য দিয়ে জাতির পিতা মুজিবের প্রতি সর্বোত্তম শ্রদ্ধা জানাতে চাই। আশা করছি এ সময়ের মধ্যেই সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনার লক্ষ্যে গৃহীত সকল পরিকল্পনা বাস্তবায়ন করা সম্ভব হবে।

এছাড়া গুলিস্তান থেকে সদরঘাট হয়ে যাত্রবাড়ি পর্যন্ত চক্রাকার বাস চালুর সম্ভাব্যতা যাচাই করে দেখা হবে বলেও ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451