বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

মৌলভীবাজারের বড়লেখায় ১৮ লিটার দেশীয় চোলাই মদসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রোপ্তার

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ অক্টোবর, ২০১৮
  • ৩৭৬ বার পড়া হয়েছে
মোঃ আব্দুর রহিম, মৌলভীবাজার জেলা প্রতিনিধি:  মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় ১৮ লিটার দেশীয় চোলাই মদসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সোমবার (২২ অক্টোবর) দিবাগত রাত সোয়া নয়টার দিকে পৌর শহরের বেসরকারি সিটি স্কুল ও পানিদার এলাকায় পৃথক অভিযানে তাঁদের আটক করা হয়। আটক ব্যক্তিরা হচ্ছেন, বড়লেখা পৌরসভার দক্ষিণ পাখিয়ালা গ্রামের মতছিন আলীর ছেলে মনসুর আলী (৪০) ও একই গ্রামের মৃত মনোহর আলীর ছেলে তাজ উদ্দিন (৪২) এবং সদর ইউনিয়নের হিনাইনগর গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে নুনু মিয়া (৪৮)।
আটককৃতদের সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। পুলিশ সূত্র জানিয়েছে, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বড়লেখা পৌরশহরের বেসরকারি সিটি স্কুল ও পানিদার এলাকায় পৃথক অভিযান চালানো হয়। এ সময় বেসরকারি সিটি স্কুলের সামন থেকে মনসুর আলী ও তাজ উদ্দিনকে ১০ লিটার মদসহ এবং একই সময় পানিদার এলাকা থেকে নুনু মিয়াকে ৮ লিটার মদসহ আটক করা হয়।
পৃথক এ অভিযানে অংশ নেন থানার উপ-পরিদর্শক (এসআই) অমিতাভ দাস তালুকদার ও ইয়াকুব হোসেন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সাইফুল আলম, কামাল হোসেন, পিযুষ দাস ও রাশেদুল হক রাশেদ। এই ঘটনায় উপ-পরিদর্শক (এসআই) অমিতাভ দাস তালুকদার ও ইয়াকুব হোসেন বাদী হয়ে আটকৃত মতছিন আলী, তাজ উদ্দিন ও নুনু মিয়ার বিরুদ্ধে বড়লেখা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা করেন।
মামলা নম্বর-১৩ ও ১৪। বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইয়াছিনুল হক চোলাই মদসহ তিনজনকে আটকের বিষয়টি নিশ্চিত করে সোমবার (২৩ অক্টোবর) সন্ধ্যা ছয়টায় জানান, আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। ওই মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়। পরে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451