সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রিয়াদ-হৃদয়ের ব্যাটে চড়ে সহজ জয় টাইগারদের প্রবাস ফেরত স্ত্রীকে হত্যার পর রক্তাক্ত দা নিয়ে থানায় স্বামী পুড়ছে সুন্দরবন : সর্বশেষ যা জানাল ফায়ার সার্ভিস কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাচনে ওবায়দুল কাদেরের ছোট ভাইয়ের মনোনয়ন বাতিল আল জাজিরার ব্যুরো অফিসে ইসরায়েলি পুলিশের অভিযান ১৫০ উপজেলায় ৩ দিন মোটরসাইকেল চলাচল বন্ধ ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস, ১০ জেলায় সতর্কতা জারি গুগলকে তিন হাজার কনটেন্ট সরাতে অনুরোধ বাংলাদেশের মুফতি মাহাদী হাসান সাভার উপজেলা পরিষদ নির্বাচনে নিরব ভোট বিপ্লবে বিজয়ী হওয়ার আশাবাদী রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাকিবুল হাসান মাসুদ

মোবাইলে লটারির লোভ দেখিয়ে ৫৫ লাখ টাকা আত্মসাৎ!

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় রবিবার, ৫ আগস্ট, ২০১৮
  • ২৬১ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্কঃ 

মোবাইল ফোনে বিভিন্ন জেলার মানুষদের লটারির লোভ দেখাত একটি চক্র। গাড়ি-বাড়িসহ নানা কিছু পুরস্কারের লোভে পড়ে যেত মানুষও। এর পরই নানা শর্ত দিয়ে বিকাশে পাঠাতে বলত টাকা।

বহুদিন ধরেই এভাবে প্রতারণা করে যাচ্ছিল একটি চক্র। গতকাল শনিবার এই চক্রের মূল হোতা মো. সুমন শিকদারকে (২২) ফরিদপুরের ভাঙ্গা উপজেলা থেকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) কর্মকর্তারা। পরে আজ রোববার সিআইডির ফেসবুক পেজে সংবাদ বিজ্ঞপ্তি আকারে এসব তথ্য জানানো হয়।

জানা যায়, প্রতারক চক্রটি সর্বশেষ দ্বীন মোহাম্মদ (৫০) নামের এক ব্যক্তির কাছ থেকে ৫৫ লাখ টাকা হাতিয়ে নেয়। এজন্য চক্রটি ১২২টি বিকাশ অ্যাকাউন্ট ব্যবহার করে।

এ বিষয়ে একটি মামলা করেন দ্বীন মোহাম্মদ। পরে তদন্ত শুরু করেন সিআইডির কর্মকর্তারা।

এরই পরিপ্রেক্ষিতে গতকাল সিআইডির ডেমরা ইউনিটের উপপরিদর্শক (এসআই) মো. আকসাদুদ জামানের নেতৃত্বে ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় অভিযান চালিয়ে সুমন শিকদারকে গ্রেপ্তার করা হয়। এ সময় পাঁচটি বিকাশ অ্যাকাউন্ট নম্বর সংবলিত সিমসহ আত্মসাৎ করা পাঁচ লাখ টাকা উদ্ধার করা হয়।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451