বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

ভ্রমণে সাথে রাখবেন যেসব গ্যাজেট

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় সোমবার, ৯ জুলাই, ২০১৮
  • ৩২৮ বার পড়া হয়েছে
travel-tips

লাইফস্টাইল ডেস্ক,বাংলার প্রতিদিনঃ ভ্রমণপ্রিয় মানুষ আপনি। সুযোগ পেলেই ঘুরে বেড়াতে পছন্দ করেন? আপনার জন্যই এ লেখাটি। ভ্রমণে গেলে এমন কিছু প্রযুক্তিপণ্য আছে যেগুলো রাখলে আপনার ভ্রমণটি অনেক আনন্দময় হয়ে উঠে। জেনে নিন কোথাও ঘুরতে গেলে সাথে রাখবেন যেসব গ্যাজেট।

‘ওয়্যারলেস হেডফোন

ফোন হাতে ধরে কথা বলতে অনেক ক্ষেত্রে সমস্যা তৈরি হতে পারে। হাতে জিনিস পত্র থাকতে পারে। হাত খালি থাকলে কাজের ক্ষেত্রেও সুবিধা হয়। তাই ওয়্যারলেস হেডফোন অনেক ক্ষেত্রেই অপরিহার্য হয়ে উঠতে পারে ভ্রমণে।

পাওয়ার ব্যাংকযে কোনও সময় ফোনের চার্জ শেষ হয়ে যেতে পারে। আর চার্জ দেওয়ার জায়গা না পেলে তো পড়তে হয় ঝামেলায়। তাই কোথাও ঘুরতে গেলে কোনোভাবেই ভুলা যাবে না পাওয়ার ব্যাংক নিতে।

অ্যাডাপটারফোন বা পাওয়ার ব্যাঙ্কে চার্জ দেওয়া থেকে শুরু করে, যে কোনও বৈদ্যুতিক কাজের জন্য এটা খুবই গুরুত্বপূর্ণ জিনিস। অনেক ক্ষেত্রেই দেখা যায়, হোটেলে একটি মাত্র প্লাগ রয়েছে। তা থেকে অনেকগুলো কাজ করতে গেলে অ্যাডাপটার প্রয়োজনীয়।

ইয়ারফোনবিমানে কিংবা দীর্ঘ যাত্রায় একা ঘুরতে গেলে সময় কাটানোর জন্য সবচেয়ে ভাল উপায় হচ্ছে গান শোনা। তাই সাথে ইয়ারফোন না রাখলে চলেই না। 

রিডারশুধু গান শুনে কেন, বই পড়েও তো সময় কাটানো যেতে পারে। আর তার জন্য সাথে রাখুন একটি ই রিডার।  গাদা গাদা বই বহন করার সুযোগ থাকে না ভ্রমণে। তাই ছোট এই গ্যাজেটেই রাখতে পারেন যত খুশী তত বই। ভ্রমণের সময় কাটবে আরামে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451