বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৬:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

যখন গায়ক হিসেবেও জনপ্রিয় ট্রাফিক সার্জেন্ট

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় রবিবার, ৮ জুলাই, ২০১৮
  • ২৮৫ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্কঃ

আগ্রহ ছিল খেলাধূলায়। গোপালগঞ্জ জেলা ফুটবল দলের গোলরক্ষক ছিলেন। পাশপাশি পড়াশোনা। গোপালগঞ্জের বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় কলেজে। রাষ্ট্রবিজ্ঞানে অনার্স ও মাস্টার্স। খেলাধূলার পাশাপাশি আর যে বিষয়টিতে আগ্রহ ছিল সেটি হলো সঙ্গীত। গানের প্রতি তীব্র আগ্রহ তাঁকে এখন পুলিশ সার্জেন্ট-এর পাশাপাশি সঙ্গীতশিল্পী তকমা যুক্ত করতে সহায়তা করেছে।

প্রথম গানের অ্যালবাম ২০০৩ সালে প্রকাশ পায়। পুরোদস্তুর ছাত্র অবস্থায় এই গানের অ্যালবাম তাঁকে কিছুটা পরিচিতি এনে দেয়। অ্যালবামের নাম ‘মা।’ প্রকাশ পায় ফাহিম মিউজিক থেকে। এরপর দীর্ঘ বিরতি। দ্বিতীয় অ্যালবাম প্রকাশিত হয় ২০১১ সালে। এরমধ্যে ২০১৩ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। সেখানেও তাঁর কণ্ঠের প্রশংসা ছড়িয়ে পড়ে।

পুলিশে তাঁকে নির্বাচন করা হয় ‘বাংলাদেশ পুলিশ’ এর থিম সং গাওয়ার জন্য। দ্বীন ইসলাম কণ্ঠ দেন। এই থিম সং এখন পুলিশের সর্বত্র বাজে। দ্বীন বলেন, আমি আমার দায়িত্ব পালনের পাশাপাশি সবসময় গাইতে চাই। সাধারণ মানুষের মধ্যে আমার একতা জায়গা তৈরি হয়েছে। আমি তাঁদের জন্যও গান করি।

সম্প্রতি গত ৪ জুন ইউটিউবে প্রকাশ করা হয় দ্বীন ইসলামের নতুন গানের মিউজিক ভিডিও ‘মন দিয়েছি তোকে’। ভিডিওটি সিডি চয়েস মিউজিক’র ইউটিউব চ্যানেলে দর্শক- শ্রোতারা দেখেছেন ১০ লাখ বারেরও বেশি। অল্প সময়ে ভিডিওটির জনপ্রিয়তা প্রসঙ্গে দ্বীন ইসলাম বলেন, ‘ভিডিওটি প্রকাশের পর থেকে দারুণ সাড়া পাচ্ছি। অবাক হয়েছি, মাত্র এক মাসে ভিডিওটি মিলিয়নের ঘর পেরিয়ে গেল। এটা সত্যিই বিস্ময়কর।

দ্বীন ইসলাম বর্তমানে বাংলাদেশ ট্রাফিক ঢাকা দক্ষিণে কর্মরত রয়েছেন। পাশাপাশি তিনি গেয়ে চলেছেন আমজনতার জন্য গান।

সুত্র, কালের কণ্ঠ

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451