শনিবার, ২৮ মে ২০২২, ০৭:৩৫ পূর্বাহ্ন

দোতলা বাসের ধাক্কায় পাঠাও আরোহী নিহত

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় বুধবার, ৪ জুলাই, ২০১৮
  • ২১৮ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্কঃ

রাজধানীর বিমানবন্দর সড়কে বিআরটিসির দোতলা বাসের ধাক্কায় নাজমুল হাসান ফুয়াদ নামে ৩৫ বছর বয়সী এক যুবক নিহত হয়েছেন, তিনি পাঠাওয়ের (মোবাইল অ্যাপভিত্তিক মোটরসাইকেলে রাইড শেয়ারের সেবা প্রতিষ্ঠান) যাত্রী ছিলেন। দুর্ঘটনায় আহত হয়েছেন বাইকের চালক। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার সকাল নয়টার দিকে এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন পুলিশের এয়ারপোর্ট জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) শাহিদুর রহমান।

দুর্ঘটনার সময় শেয়ার রাইডের চালকের মাথায় হেলমেট থাকলেও আরোহীর মাথায় হেলমেট ছিল না।

নিহত ফুয়াদ তথ্যপ্রযুক্তি ও টেলিযোগাযোগ সেবা খাতের কোম্পানি এডিএন টেলিকমের রেভিনিউ অ্যাসুরেন্স বিভাগের সিনিয়র অফিসার ছিলেন।

কোম্পানিটির তথ্য কেন্দ্রের কর্মকর্তা সাদিয়া জানান, ‘ফুয়াদ চার বছর ধরে এডিএন টেলিকমে চাকরি করছেন। সকালে দক্ষিণ খানের বাসা থেকে একটি রাইড শেয়ারিং কোম্পানির মোটরসাইকেলে মহাখালীতে অফিসে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন তিনি।’

বিমানবন্দর থানার উপপরিদর্শক (এসআই) মো. শরিফ হোসেন জানান, ‘বিমানবন্দর গোলচত্বর থেকে ২০০ গজ দক্ষিণে সকাল নয়টার দিকে বিআরটিসির একটি দোতলা বাস একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে বাইকটিতে থাকা এক আরোহী ছিটকে রাস্তায় পড়ে যায়। পরে বাসের চাকা ফুয়াদের মাথার ওপর দিয়ে চলে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। গুরুতর আহত হন মোটরসাইকেল চালক মিরাজুল ইসলাম। তাকে কুর্মিটোলা হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনার পর বাসটির চালক আজিজুল হক সোহাগকে পুলিশ গ্রেপ্তার করেছে বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451