শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

ময়মনসিংহে প্রশ্ন ফাঁস চক্রের সদস্য আটক

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় বুধবার, ৪ এপ্রিল, ২০১৮
  • ৪৫২ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্কঃ-

পরীক্ষার আগে এইচএসসি পরীক্ষার প্রশ্ন দেওয়ার কথাবলে বিভিন্ন জনের কাছ থেকে অর্থ আদায়কারী প্রশ্নপত্র ফাঁস চক্রের সক্রিয় সদস্য মোঃ ফরহাদ আলীকে (১৯) আটক করেছে র‌্যাব-১৪। মঙ্গলবার দুপুরে ময়মনসিংহ নগরীর সার্কিট হাউজ রোডের র‌্যাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে কোম্পানি কমান্ডার (সিও) লে, কর্নেল মোঃ শরীফুল ইসলাম এ তথ্য জানান। সংবাদ সম্মেলনে তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (০২ এপ্রিল) দিবাগত রাত দেড়টার দিকে শেরপুরের নালিতাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। পরে তার বিরুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে একটি মামলা দায়ের করা হয়।

র‌্যাব জানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফরহাদ প্রশ্নপত্র ফাঁস চক্রের সঙ্গে নিজের সংশ্লিষ্টার কথা স্বীকার করেছে ।  ইতোপূর্বে সামাজিক যোগাযোগ মাধ্যমের বিভিন্ন অ্যাপস্ ব্যবহার করে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস করতে কাজ করছিল এ চক্রটি ।

র‌্যাব আরও জানায় গত এসএসসি পরীক্ষার সময় থেকেই ফরহাদ এ চক্রের সঙ্গে যুক্ত হয় এবং নির্দিষ্ট অংকের টাকার বিনিময়ে  প্রশ্ন বিক্রি করে। চলমান এইচএসসি পরীক্ষাতেও প্রশ্ন ফাঁস চক্রের সদস্যরা বিভিন্ন ধরনের প্রতারণামূলক কার্যক্রমে লিপ্ত ছিলো। এ চক্রের বাকি সদস্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানায় র‌্যাব।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451