শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন

  পতিসরে জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী  মহা-সমাবেশ অনুষ্ঠিত

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় রবিবার, ৭ আগস্ট, ২০১৬
  • ১৮৫ বার পড়া হয়েছে

 
গোলাম সারোয়ার নওগাঁ প্রতিনিধি: নওগাঁর উপজেলায় বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের স্মৃতি বিজড়িত পতিসর কাচাড়ীবাড়ি চত্বরে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী এক মহা-সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আত্রাই থানা পুলিশের উদ্যোগে বেলা সাড়ে ১১টা থেকে “সন্ত্রাস নয় শান্তি চাই, শংকামুক্ত জীবন চাই” শ্লোগানে জঙ্গিবাদ সন্ত্রাস ও মাদক বিরোধী এই সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপ¯ি’ত ছিলেন নওগাঁ’র পুলিশ সুপার মোঃ মোজাম্মেল হক বিপিএম পিপিএম।

আত্রাই থানার অফিসার্স ইনচার্জ মোঃ বদরুদ্দোজা সরকারের সভাপতিত্বে আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন আত্রাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ এবাদুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোখলেছুর রহমান, রানীনগর থানার অফিসার্স ইনচার্জ আব্দুল লতিফ খান, আত্রাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, উপজেলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মমতাজ বেগম, সাংবাদিক মোঃ কায়েস উদ্দিন, আহসানগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আক্কাস আলী, মনিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শের-ই-আল্লামা বিপ্লব, বিশা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লা এবং পতিসর রথীন্দ্রনাথ ইনষ্টিটিউটের প্রধান শিক্ষক আহসান হাবিব বক্তব্য রাখেন।

সমাবেশে পুলিশ সুপার বলেছেন দেশের বিরাজমান পরি¯ি’তিতে কতিপয় পথভ্রষ্ট, শান্তির ধর্ম ইসলামের অপব্যাখ্যাকারী ব্যক্তি বা গোষ্ঠী ইসলাম প্রতিষ্ঠার নামে যুবসমাজকে ভুল তথ্য দিয়ে ভ্রান্তপথে পরিচালিত করে “জঙ্গিবাদ” সৃষ্টির মাধ্যমে আমাদের প্রিয় মাতৃভুমিকে রক্তাক্ত করছে। তারা আন্তর্জাতিক পরিমন্ডলে স্বাধীন, সার্বভৌম, শান্তিকামী মানুষের প্রিয় দেশ বাংলাদেশের সুনাম ক্ষুন্ন করছে। শিক্ষকদের প্রতি তিনি ছাত্র-ছাত্রীদের সাথে সন্ত্রাস ও জঙ্গিবাদের কুফল সম্পর্কে শিক্ষাদানের পরামর্শ দেন এবং সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক প্রতিরোধে ছাত্র-শিক্ষকগণকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।
 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451