রবিবার, ২৯ মে ২০২২, ০১:৩৮ পূর্বাহ্ন

  গুর”দাসপুরে এসিড নিক্ষেপের শিকার দুই ভাই

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শুক্রবার, ৫ আগস্ট, ২০১৬
  • ১০৯ বার পড়া হয়েছে

গুর”দাসপুর প্রতিনিধি.

নাটোরের গুর”দাসপুর উপজেলার খুবজীপুর ইউনিয়নের বামনবাড়িয়া গ্রামে সন্ত্রাসের দ্বারা এসিড নিক্ষেপের শিকার বজলুর রহমানের দুই ছেলে হাসিনুর (১৮) ও হাসান (১৫) এক সপ্তাহ ধরে গুর”দাসপুর উপজেলা স্বা¯’্য কমপ্লেক্সে মৃত্যুর সাথে পাঞ্জা লড়লেও দেখার কেউ নেই।

ভুক্তভোগী দুই সহোদরের পিতা বজলুর রহমান জানান, গত ২৯ জুলাই শনিবার রাত সাড়ে ১০টার দিকে পূর্ব শত্র”তার জের ধরে একই গ্রামের আফসার মন্ডলের ছেলে আফতাব উদ্দিন (৪০) হাসিনুরকে মোবাইলে বাবলাতেলা খোলা মাঠে ডাকে। কিন্তু ডাকে সাড়া না দেয়ায় আফতাব উদ্দিন রাত সাড়ে ১২টার দিকে তার বাড়িতে গিয়ে তার ছেলে হাসিনুর ও হাসানের শয়ন ঘরে ঘুমন্ত অব¯’ায় জানালা দিয়ে এসিড নিক্ষেপ করে। এসময় লোকজন আফতাবকে দৌড়ে পালিয়ে যেতে দেখে। এসিড দুগ্ধ দুই ভাইকে তাৎক্ষনিকভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন নেয়া হয়।

এ ঘটনায় অভিযুক্ত আফতাব বজলুর রহমানকে মিমাংসার আশ্বাস দিয়ে থানায় মামলা করতে বাধা দেয়। তবে বুধবার বেলা ১১টায় চাঁচকৈড় কাচারীপাড়ায় রেজাউল সরদারের বাড়িতে শালিসের মাধ্যমে মিমাংসার চেষ্টা করে। কিন্তু ভুক্তভোগীর পিতা বজলুর রহমান ওই শালিসী দেনদরবার অগ্রহনযোগ্য বলে প্রত্যাখ্যান করেন।

গুর”দাসপুর থানার অফিসার ইনচার্জ দিলীপ কুমার দাসকে ঘটনাটি অবগত করা হলেও তিনি জানান অভিযুক্ত আফতাব উদ্দিনকে খুঁজে পাওয়া যা”েছনা। তবে থানা কোন মামলা দায়ের হয়নি।
 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451