রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

গাইবান্ধার সাঘাটা উপজেলার বন্যা কবলিত এলাকায় আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক ও ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান ত্রাণ বিতরণ করেন

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শুক্রবার, ৫ আগস্ট, ২০১৬
  • ১৫৯ বার পড়া হয়েছে

গাইবান্ধা থেকে শেখ হুমায়ুন হক্কানী ঃ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক ও ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন বৃহস্পতিবার গাইবান্ধার সাঘাটা উপজেলার বন্যা দুর্গত হাসিলকান্দি, সাতালিয়া, হাটবাড়ি, দিঘলকান্দি, গোবিন্দপুর, গুয়াবাড়ি, পাতিলবাড়ি গ্রামের বন্যা দুর্গত ২ হাজার পরিবারের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে ত্রাণ বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন সাঘাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা ওয়ারেছ আলী প্রধান, সাধারন সম্পাদক অ্যাডভোকেট শামসিল আরেফিন টিটু, মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক জেলা ডেপুটি কমান্ডার শামছুল আলম, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা তরিকুল ইসলাম তারেক, কচুয়া ইউপি চেয়ারম্যান মাহাবুর রহমান, বোনারপাড়া ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়ারেছ প্রধান, কামালেরপাড়া ইউপি চেয়ারম্যান শাহিনুর ইসলাম সাজু, মুক্তিনগর ইউপি চেয়ারম্যান আরশাদ আজিজ রোকন, আওয়ামী লীগ নেতা আনোয়ারুল ইসলাম, সাঘাটা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খন্দকার ইকবাল হোসেন, ফুলছড়ি উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারন সম্পাদক মাহমুদ হাসান সুজা, স্বেচ্ছাসেবক লীগ নেতা জামিল আহম্মেদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি ফজলে খোদা লিয়ন, সাধারন সম্পাদক এমদাদুল হক লিটন, ছাত্রলীগ নেতা জহুরুল ইসলাম, রাজু আহম্মেদ প্রমুখ।
ত্রাণ বিতরণ কালে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক ও ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন বলেছেন, বর্তমান সরকার বন্যার্তদের সব ধরণের সহযোগিতা করবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বন্যা কবলিত মানুষের পাশে দাড়ানোর জন্য দলীয় নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন। তার নির্দেশনা অনুযায়ী আওয়ামী লীগের নেতাকর্মীরা বন্যার্তদের জন্য কাজ করে যাচ্ছে। বিশ্বের দরবারে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য স্বাধীনতা বিরোধী বিএনপি-জামায়াত সন্ত্রাস, নাশকতা ও জঙ্গি তৎপরতা চালিয়ে দেশে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি করছে। আওয়ামী লীগের নেতৃত্ব আরো সুদৃঢ করে দেশের মানুষকে ঐক্যবদ্ধ হয়ে জঙ্গিদের নির্মূল করতে হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451