রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১২:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

ঝালকাঠি গাবখান ব্রীজে যাত্রীবাহী-মালবাহী গাড়ী মুখোমুখী – আহত-১৫

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় রবিবার, ৩১ জুলাই, ২০১৬
  • ২৭৫ বার পড়া হয়েছে

ঝালকাঠি সংবাদদাতাঃ- গাবখান সেতুর পশ্চিম তীরে বেপরোয়া গতিতে সামনের গাড়ীকে ওভারটেক করতে গিয়ে বলেশ্বর পরিবহন (ধানসিঁড়ি) গাড়ীটি বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রলার টেম্পুর মুখোমুখী সংঘর্ষে যাত্রী ও চালক সহ ১৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৬ জনকে ঝালকাঠি সদর হাসপাতালে নেয়ার পর ২ জনকে আশঙ্কা জনক অব¯’া বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। রবিবার দুপুর ১ টায় ঝালকাঠি শহরতলীর গাবখান সেতুর পশ্চিমপ্রান্তে এ দূর্ঘটনা ঘটেছে।

    দূর্ঘটনা কবলিত গাড়ীটির কয়েকজন যাত্রী জানায়, খুলনা-বরিশাল রুটের যাত্রীবাহী বলেশ্বর পরিবহন (ধানসিঁড়ি) গাড়িটি পিরোজপুরের বেকুটিয়া ফেরী থেকে ওঠার পর থেকে সামনের অপর যাত্রীবাহী গাড়ীকে ওভারকেট করার জন্য বেপরোয়া হয়ে ওঠে। এতে আতংকিত যাত্রীরা বারবার চালককে সংযত হয়ে গাড়ী চালানোর জন্য অনুরোধ করেন। এক পর্যায় গাবখান ব্রীজের পশ্চিমপ্রান্ত থেকে ওঠার সময় দূর্ঘটনা কবলিত বলেশ্বর (ধানসিঁড়ি) পরিবহনটি ওভারটেক করতে গেলে বিপরীত দিক থেকে আসা মালবাহী ট্রলারটেম্পু ও একটি মোটর সাইকেলকে সামন দিয়ে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে টেম্পু ও মটোরসাইকেল চালক সহ কমপক্ষে ১৫ জন আহত হলেও যাত্রীবাহি গাড়ীটির চালক পালিয়ে যায়। ¯’ানীয় জনগনের সহযোগীতায় আহত ৬জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। যার মধ্যে থেকে আশংকাজনক ২জনকে তাৎক্ষনিক ভাবে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে।     

    খবর পেয়ে তাতক্ষনিক ঝালকাঠি থানার ওসি মাহেআলম, ট্রাফিক সার্জন হাবিবুর রহমান ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনা ¯’লে ছুটে যায়। তারা দূর্ঘটনায় আহত লোকজন সহ ক্ষতিগ্র¯’ গাড়ীগুলো অপসারনের উদ্দোগ নেয়।  
 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451