বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৩:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

সিম্ফনি নিয়ে এলো ফিঙ্গার প্রিন্ট সিকিউরিটির প্রথম স্মার্টফোন

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় বুধবার, ৮ জুন, ২০১৬
  • ২৪১ বার পড়া হয়েছে

ঢাকা: বাংলাদেশের জনপ্রিয় ব্র্যান্ড সিম্ফনি এবার বাজারে নিয়ে এলো তাদের এইচডি সিরিজের নতুন স্মার্টফোন এইচ-৪০০। সেকেন্ড জেনারেশন ফিঙ্গার প্রিন্ট সিকিউরিটি সংবলিত এইচ-৪০০ হ্যান্ডসেটটি সিম্ফনির প্রথম ফিঙ্গার প্রিন্ট স্মার্টফোন। ফিঙ্গার প্রিন্ট সিকিউরিটি টেকনোলজির মাধ্যমে ক্রেতারা তার আঙ্গুল ব্যবহার করে হ্যান্ডসেটটির সিকিউরিটি শতভাগ নিশ্চিত করতে পারবেন।

হ্যান্ডসেটের পেছনে থাকা ফিঙ্গার প্রিন্ট সেন্সর টাচে প্রেস করার মাধ্যমে ফোন লক আনলক করা যাবে খুবই দ্রুত।

২.৫ ডি কার্ভড শেপের এই হ্যান্ডসেটটিতে রয়েছে ৫ ইঞ্চি আইপিএস এইচডি ডিসপ্লে, এই হ্যান্ডসেটটির রেজ্যুলেশন ১২৮০*৭২০। মীরাভিশন টেকনোলোজির কারণে ডিভাইসটির স্ক্রিন কালার চোখের জন্য বেশ আরামদায়ক। ছবি, ভিডিও, ওয়েব পেজ, অ্যাপস কিংবা টেক্সট যেকোনো কাজই ব্যবহারকারীরা স্বাচ্ছন্দ্যে করতে পারবেন। শার্পনেস চমৎকার এবং স্ক্রিন এর ভিউইং এ্যাঙ্গেল ভালো। ২.৫ ডি গ্লাস থাকার কারণে টাচ সেনসিভিটি অনেক ভালো।

১৩ মেগাপিক্সেল অটো ফোকাস সমৃদ্ধ রিয়ার ক্যামেরা যাতে এ্যাপারচার ২.০ যার কারণে ছবি উঠবে অনেক বেশি প্রাণবন্ত এবং ছবির ডিটেইলস থাকবে অনেক বেশি। থাকছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ক্যামেরা ফিচার হিসেবে আছে অটো ফোকাস, ফেস বিউটি, জিরো শাটার ডিসপ্লে, ভয়েস ক্যাপচার, জেসচার এবং স্মাইল শট সহ আরও অনেক আকর্ষণীয় ফিচারস।

সম্পূর্ণ নতুন একটি ই-কমার্স প্লাটফর্ম www.pickaboo.com-এ এই হ্যান্ডসেটটি প্রি-বুকিং করা যাবে। প্রি বুকিং দেওয়ার ফলে গ্রাহক pickaboo.com থেকে হ্যান্ডসেটটি নেওয়ার সময় গিফট হিসেবে পাবেন একটি কার্ড বোর্ড ভি আর। pickaboo.com ছাড়া এই হ্যান্ডসেটটি অন্য কোনো ই-কমার্স সাইটে পাওয়া যাবে না।

অত্যাধুনিক ফিচার থাকার পরেও সিম্ফনি এইচ-৪০০ স্মার্টফোনটির মূল্য রাখা হচ্ছে মাত্র ৯৯৯০ টাকা। চলতি মাসের ২০ তারিখ থেকে ব্ল্যাক এবং সিলাভার এই দুই কালারে হ্যান্ডসেটটি pickaboo.com এবং দেশের বাজারে পাওয়া যাবে।

হ্যান্ডসেট উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এডিসন গ্রুপের সিনিয়র ডিরেক্টর রেজোয়ানুল হক, হেড অব মার্কেটিং আশরাফুল হক এবং pickaboo.com-এর সিওও (চিফ অপারেশন্স অফিসার) শাহরিয়ার সাত্তার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451