মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন

বাংলালিংক-আইটেল নিয়ে এলও ‘আইটেল আইটি ১৫০৮’ স্মার্টফোন

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ মে, ২০১৭
  • ৩১৫ বার পড়া হয়েছে

 অনলাইন ডেস্কঃ

দেশের অন্যতম শীর্ষ ডিজিটাল কমিউনিকেশন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক সবার জন্য ডিজিটাল সেবা প্রদানের প্রতিশ্রুতিতে গ্রাহকদের জন্য ফ্রি বান্ডেল অফারসহ সাশ্রয়ী মুল্যে নিয়ে এসেছে দারুণ স্মার্টফোন। ডিজিটাল বিশ্বে সকলকে সম্পৃক্ত করতে এবং যোগাযোগের বাহিরে অনন্য সুবিধা দিতে সুলভমূল্যের এই স্মার্টফোনের সাথে থাকছে বিনামূল্যে ১৮ জিবি ইন্টারনেট এবং ৪৫০ মিনিট টকটাইম (৩০০ মিনিট অন-নেট, ১৫০ মিনিট অফ-নেট (সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত)।

‘আইটেল আইটি ১৫০৮’ স্মার্টফোন ৪,৩৯০ টাকায় পাওয়া যাবে। এই অফারটি উপভোগ করতে গ্রাহককে ‘it1508’ লিখে ৪৩২১ নম্বর-এ পাঠাতে হবে অথবা * ৫০০০*৫২১# ডায়াল করতে হবে।

স্মার্টফোনটি বুধবার বিকেলে রাজধানীর গুলশানে অবস্থিত বাংলালিংকের প্রধান কার্যালয়, টাইগার্স ডেনে একটি উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে উন্মোচন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে বাংলালিংকের হেড অব ডিভাইস শাহরিয়ার আহমেদ রেমন, পোর্টফলিও সিনিয়র ম্যানেজার শিবলী সাদিক এবং ট্র্যানসিয়ন বাংলাদেশ লিমিটেড-এর সিইও রেজওয়ানুল হক উপস্থিত ছিলেন।

এটির রয়েছে, ৫ ইঞ্চি এফডব্লিউভিজিএ স্ক্রিন, ২৪০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ৫এমপি+২এমপি এএফ ফ্ল্যাশ ক্যামেরা, অ্যান্ড্রয়েড ললিপপ ৫.১, ১ জিবি র‍্যাম, ৮ জিবি রম, ৩২ জিবি পর্যন্ত মেমোরি সাপোর্ট এবং ১.২ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর। এই স্মার্টফোনটি বাংলালিংকের গ্রাহকদের সাশ্রয়ী মুল্যে স্মার্ট ডিভাইস ব্যবহারের চরম অভিজ্ঞতা দেবে। এর বড় ব্যাটারি এবং বৃহৎ স্ক্রিন গ্রাহকদের চমৎকার অভিজ্ঞতা দেবে, যার মাধ্যমে তারা ভিডিও, মুভি, গেমস, খবরাখবর ইত্যাদি বাংলালিংকের ফ্রি ইন্টারনেটের সাথে উপভোগ করতে পারবেন।

বাংলালিংকের হেড অব ডিভাইস শাহরিয়ার আহমেদ রেমন বলেন, আমাদের ভবিষ্যৎ ডিজিটাল সুতরাং ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে বাংলালিংক নিয়মিত তার সম্মানিত গ্রাহকদের জন্য সাশ্রয়ী মুল্যের স্মার্টফোন নিয়ে আসার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। আমরা গ্রাহকদের স্মার্টফোনের সাথে ফ্রি ইন্টারনেটও দিচ্ছি, যেন তারা ডিজিটাল বিশ্বের নতুন সম্ভাবনার সাথে নিজেদের সম্পৃক্ত করতে পারেন, যা তাদের জীবনকে আরও সহজ করে তুলবে। আমরা আইটেল-এর সাথে যুক্ত হতে পেরে এবং গ্রাহকদের জন্য আকর্ষণীয় বান্ডেল নিয়ে আসতে পেরে অত্যন্ত আনন্দিত।

ট্র্যানসিয়ন বাংলাদেশ লিমিটেড-এর সিইও রেজওয়ানুল হক বলেন, বাংলাদেশের অন্যতম শীর্ষ ডিজিটাল কমিউনিকেশন সেবাদাতা প্রতিষ্ঠান, বাংলালিংকের সাথে এই যাত্রায় যুক্ত হতে পেরে আমরা গর্বিত। আমরা বিশ্বাস করি, যোগাযোগ এবং সাশ্রয়ী মুল্যের স্মার্ট ডিভাইস এবং ডিভাইসের সাথে বিনামূল্যে বান্ডেল অফার-এর শক্তি আমাদের অর্থনৈতিক অবস্থা পরিবর্তনে সহায়তা করবে যা ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে আমদের সাহস যোগাবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451