মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৩:০১ অপরাহ্ন

ছাত্রদল এই আন্দোলনের শক্তি : মির্জা ফকরুল

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শনিবার, ২৯ এপ্রিল, ২০১৭
  • ১৯৩ বার পড়া হয়েছে

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও জেলা  প্রাত‌নি‌ধিঃ প্রধান বিচারপতির এক বক্তব্যের জের টেনে বলেছেন, সরকার বিচার বিভাগের ওপর হস্তক্ষেপ করছেন। অপর দিকে আইনমন্ত্রী প্রধান বিচারপতির বক্তব্য দুঃখজনক বলে আখ্যা দিয়েছেন। প্রধান বিচারপতি যখন সত্য কথা বলেন সরকারের মন্ত্রীরা তখন উল্টাপাল্টা কথা বলেন।

তিনি বলেন, ধিক, সেসব মন্ত্রীদের যারা প্রধান বিচারপতির কথা নিয়ে উল্টাপাল্টা মন্তব্য করেন। আমরা আইনমন্ত্রীর কথাকে ধিক্কার জানাই।

শনিবার দুপুরে ঠাকুরগাঁও জেলা ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এ সময় জেলা ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলনে শুভ উদ্বোধন করেন কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি রাজীব আহসান।

আলোচনা সভায় ছাত্রদলের সভাপতি রাশেদ আলম লাবুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির সদস্য ও ঠাকুরগাঁও পৌর মেয়র মির্জা ফয়সল আমিন, জেলা বিএনপির আহ্বায়ক তৈমুর রহমান, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম সোহাগ।

মির্জা ফখরুল বলেন, সরকার সমস্ত সরকারি প্রতিষ্ঠানের ওপর হস্তক্ষেপ করছেন। আজকে বাংলার মানুষের কথা বলার অধিকার নেই। জঙ্গির কথা বলে মিথ্যা মামলা দিয়ে হয়রানি শিকার হতে হচ্ছে অনেকেই। তাই এই সরকারের পরিবর্তন করা ছাড়া উপায় নেই। না হলে দেশের মানুষ তার কোন অধিকার ফিরে পাবে না।

প্রধানমন্ত্রী কিছুদিন আগে ভারত সফরে গিয়ে অনেক কিছু নিয়ে আসার কথা বলেছেন। কিন্তু তিনি ফেরত এসছেন শূন্য হাতে। আজকে আমরা তিস্তার পানি পাই না। আমাদের হাওরে বন্যা হয়ে গেছে। উজান থেকে পানি এসে অনেক কৃষক অসহায় হয়ে গেছে। ভারতীয় বাঁধগুলো ছেড়ে দেয়ার কারণে এই সমস্যা হয়েছে।

সেই জন্য সরকারকে বিদায় জানানোর জন্য ও মানুষের অধিকার ফিরিয়ে দেয়ার জন্য আন্দোলনের কোনো বিকল্প নাই। এই আন্দোলনের শক্তিই ছাত্রদল বলে উল্লেখ করেন বিএনপির মহাসচিব।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451