মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রিয়াদ-হৃদয়ের ব্যাটে চড়ে সহজ জয় টাইগারদের প্রবাস ফেরত স্ত্রীকে হত্যার পর রক্তাক্ত দা নিয়ে থানায় স্বামী পুড়ছে সুন্দরবন : সর্বশেষ যা জানাল ফায়ার সার্ভিস কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাচনে ওবায়দুল কাদেরের ছোট ভাইয়ের মনোনয়ন বাতিল আল জাজিরার ব্যুরো অফিসে ইসরায়েলি পুলিশের অভিযান ১৫০ উপজেলায় ৩ দিন মোটরসাইকেল চলাচল বন্ধ ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস, ১০ জেলায় সতর্কতা জারি গুগলকে তিন হাজার কনটেন্ট সরাতে অনুরোধ বাংলাদেশের মুফতি মাহাদী হাসান সাভার উপজেলা পরিষদ নির্বাচনে নিরব ভোট বিপ্লবে বিজয়ী হওয়ার আশাবাদী রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাকিবুল হাসান মাসুদ

চলে গেলেন না ফেরার দেশে বলিউড অভিনেতা বিনোদ খান্না

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০১৭
  • ২৫৬ বার পড়া হয়েছে

দীর্ঘ দিন ক্যান্সারের সঙ্গে লড়াই করে অবশেষে না ফেরার দেশে চলে গেলেন বলিউড সুপারস্টার বিনোদ খান্না। নিজের অভিনয় দিয়ে ভক্তদের মন জয় করতে পারলেও মৃত্যুর কাছে হেরে যান।বৃহস্পতিবার মুম্বাইয়ের বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ৭০ বছর বয়সী বিনোদ। ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া, আনন্দবাজার পত্রিকা ও পিটিআইয়ের প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

গেলো ৩১ মার্চ অভিনেতা বিনোদ খান্না গুরুতর অসুস্থ হয়ে স্যার এইচ এন রিলায়েন্স ফাউন্ডেশন ও রিসার্চ সেন্টারে ভর্তি হন। সেখানে তিনি চিকিৎসাধীন ছিলেন।তার ছেলে রাহুল খান্না জানিয়েছেন, ৩১ মার্চ থেকে বিনোদ খান্না ডিহাইড্রেশনের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি ছিলেন।

এছাড়াও তিনি ইউরিনারি ব্লাডার ক্যান্সারে ভুগছিলেন। মাঝে একবার তার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়লে পরিবারের পক্ষ থেকে তাতে কান না দিতে ভক্ত ও দেশবাসীকে আহ্বান জানানো হয়।গুণী এ অভিনেতা বর্তমানে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির লোক সভার সদস্য। তিনি পাঞ্জাবের গুরুদাসপুর থেকে ভারতীয় জনতা পার্টির বিধায়ক হিসেবে নির্বাচিত হন।

খলনায়ক হিসেবে অভিনয় শুরু করা বিনোদ শতাধিক ছবিতে কাজ করেছেন। এই বলিউড সুপারস্টারের অন্যতম ছবি হচ্ছে মেরে আপনে, ইনসাফ, অমর আকব অ্যান্থনি, ইনকার, কুরবানি। তার শেষ জীবনে অভিনয় করা কয়েকটি গুরুত্বপূর্ণ ছবির মধ্যে রয়েছে- দাবাং, প্লেয়ার, দাবাং টু ও দিলওয়ালে।বিনোদ খান্নার ৪ সন্তানের মধ্যে দুই ছেলে অক্ষয় খান্না ও রাহুল খান্না বলিউডে প্রতিষ্ঠিত। তার অপর ২ কন্যা সন্তান হলেন সাক্ষী ও শ্রদ্ধা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451