শনিবার, ১১ মে ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন

আমতলী-কলাপাড়া সড়কে বাস চাপায় তিন নৌ বাহিনীর সদস্য নিহত

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শুক্রবার, ২১ এপ্রিল, ২০১৭
  • ২২৬ বার পড়া হয়েছে

পারভেজ, কলাপাড়া প্রতিনিধি :
আমতলী – কলাপাড়া সড়কে  যাত্রীবাহি বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে  তিন নৌ বাহিনী সদস্য নিহত হয়েছেন। শুক্রবার(২১ এপ্রিল) বেলা সাড়ে ১২টার দিকে  বান্দ্রা নামক এলাকায় আমতলী – কলাপাড়া মহাসড়কে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা হয়।নিহতরা হলেন-  মো. ফুয়াদ হোসেন (২৭), মো. আবু সাদেক (২৮) এবং মো. এনামুল হক (২৮)।

প্রত্যক্ষদর্শী মো. বশির উদ্দিন জানান- ৩ জন নৌ বাহিনী সদস্য একটি মোটরসাইকেলে করে পটুয়াখালী থেকে কুয়াকাটার দিকে যাচ্ছিলেন। কলাপাড়ার দিক থেকে ছেড়ে আসা আল্লাহর দান নামক যাত্রীবাহী একটি বাস পটুয়াখালীর দিকে যাচ্ছিল।কলাপাড়া-আমতলীর সীমান্তবর্তী বান্দ্রা নামক স্থানে বাস এবং মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই দুজন মারা যান।আমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আবদুল খালেক  জানান- মর্মান্তিক এ দুর্ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই আমতলী থানা-পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে মো. ফুয়াদ হোসেন এবং এম এ সাদেকের লাশ উদ্ধার করেছে। মৃতদেহের ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তরকরা হবে।কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিএম শাহনেওয়াজ বলেন, ‘আমার মনে হয় ছুটির দিন থাকায় নৌ বাহিনী  সদস্যরা পর্যটন কেন্দ্র কুয়াকাটায় যাচ্ছিলেন।

পথে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার হয়েছে।’এ ঘটনায় দুজন ঘটনাস্থলেই মারা যান। পরে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় গুরুতর আহত মো. এনামুল হক মারা যান।আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো. শহিদ উল্লাহ বলেন, বেলা পৌনে দুইটার দিকে নিহত দুজনের লাশ দুর্ঘটনাস্থল থেকে উদ্ধার করে আমতলী থানায় নেওয়া হয়েছে।

বাসটিকে আটক করা হয়েছে।’তবে চালক ও সহযোগী কাউকে পাওয়া যায়নি। এ ঘটনায় নিয়মিত মামলার প্রক্রিয়া চলছে।দুর্ঘটনায় নিহত মো. এনামুল হকের বাড়ি খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলায়। তাঁর বাবার নাম মো. ইউসুফ আলী।এম এ সাদেকের বাড়ি ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলায়। তাঁর বাবার নাম মো. নাজিম উদ্দিন। আর মো. ফুয়াদ হোসেনের বাড়িঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলায়। তাঁর বাবার নাম মো. আবদুল হক।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451