রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:৫৬ পূর্বাহ্ন

প্রিন্স মুসা বিন শমশেরের শুল্ক গোয়েন্দার কাছে সময় প্রার্থনা

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় বুধবার, ১৯ এপ্রিল, ২০১৭
  • ৬৮ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্কঃ 

ব্যবসায়ী প্রিন্স মুসা বিন শমসেরের বাকশক্তি লোপ পেয়েছে এবং তিনি আংশিক পক্ষাঘাতগ্রস্ত (প্যারালাইজড) বলে জানা গেছে। আজ বুধবার শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের কাছে দেওয়া এক চিঠিতে তিনি এ কথা জানান। চিঠির সঙ্গে তিনি চিকিৎসার সনদও জমা দিয়েছেন।

এ ব্যাপারে রাত পৌনে ১০টার দিকে কিছু শুল্ক গোয়েন্দা অধিদপ্তরের মহাপরিচালক মইনুল ইসলাম খান বলেন, আজ বিকেলে তাঁরা চিঠিটি পেয়েছেন। আগামীকাল বৃহস্পতিবার বিকেল ৩টায় শুল্ক গোয়েন্দা অধিদপ্তরে এসে উপস্থিত হওয়ার কথা ছিল তাঁর। কিন্তু যেহেতু তিনি চিঠি পাঠিয়েছেন এবং শারীরিক অসুস্থতার কথা জানিয়ে কাগজপত্র পাঠিয়েছেন। পরে এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

সংবাদ মাধ্যমের কাছে আসা চিঠিতে উল্লেখ করা হয়েছে, মুসা বিন শমসেরের মুখের একপাশ পক্ষাঘাতগ্রস্ত। তাঁর বাকশক্তি মারাত্মকভাবে লোপ পেয়েছে। তিনি সঠিকভাবে কথা বলতে পারছেন না। সে কারণে তিনি শারীরিক ও মানসিকভাবে ভীষণ পর্যুদস্ত।

চিঠিতে আরো বলা হয়েছে, চিকিৎসক মুসা বিন শমসেরকে দীর্ঘমেয়াদি চিকিৎসা নিতে পরামর্শ দিয়েছেন এবং বিশ্রাম নিতে বলেছেন। সে কারণে শুল্ক গোয়েন্দা তদন্ত দলের সামনে সশরীরে হাজির হতে তিন মাস সময় প্রার্থনা করেন শমসের।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451