শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে আটকে রাখায় ছাত্রলীগ কর্মী বহিষ্কার

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় বুধবার, ১৯ এপ্রিল, ২০১৭
  • ২০৩ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্কঃ  প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে আটকে রাখার অপরাধে রিমন সিকদারকে দল থেকে বহিষ্কার বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। তিনি ইংরেজী বিভাগের ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী।আটকে রাখা ছাত্রীকে উদ্ধার করতে গেলে ফজলে রাব্বি নামের এক ছাত্রকে মারধর করার অভিযোগ উঠে রিমন সিকদারের বিরুদ্ধে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আলমগীর টিপু  জানান, রিমন তাদের কর্মী। তার বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর সঙ্গে বাক বিতণ্ডায় জড়ানোর অভিযোগ আসে। ওই ছাত্রীর সঙ্গে খারাপ আচরণও করে।

এটির প্রমাণ পাওয়ায় তাকে চবি ছাত্রলীগ থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়।  টিপু জানান, ওই ছাত্রীর সঙ্গে রিমনের আগে সম্পর্ক ছিল। সম্পর্ক ছিন্ন হয়ে যাওয়ায় তাদের মধ্যে হয়তো কথা কাটাকাটি হয়েছে। ফজলে রাব্বি সেখানে গেলে তাকে সরিয়ে দেয়।

তবে রাব্বিকে মারধর করা হয়নি।মঙ্গল দুপুরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ওই ছাত্রীকে কলা অনুষদের একটি ঝুপড়িতে আটকে রাখে রিমন সিকদার।এদিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির এস আই মোহাম্মদ আলাউদ্দীন জানান, ঘটনার খরব পেয়ে আমরা ছুটে যাই। কিন্তু কাউকে পাওয়া যায়নি। তবে শুনেছি একটি ছাত্রীকে জোরপূর্বক রিক্সায় উঠাতে চেয়েছিল রিমনসহ কয়েকজন। বাধা দিতে গেলে ফজলে রাব্বি নামের এক ছাত্রকে মারধর করে রিমনসহ অন্যরা। পরে আহত হয়ে রাব্বি বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451