সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৬:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

শোলাকিয়ায় হামলা : আহত আরেক পুলিশ সদস্য চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০১৬
  • ২৬২ বার পড়া হয়েছে

ময়মনসিংহ: শোলাকিয়া ঈদগাহ ময়দানের প্রবেশপথে জঙ্গিদের সঙ্গে গোলাগুলিতে আহত সাত পুলিশ সদস্যের মধ্যে আরো একজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে ময়মনসিংহ সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএস) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত পুলিশ কনস্টেবল আনসারুল (৪০) নেত্রকোনা জেলার মদন উপজেলার বাসিন্দা।

ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি মো. নূরে আলম জানান, শোলাকিয়ায় আহত সাত পুলিশ সদস্যকে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাদের অবস্থার অবনতি হলে ময়মনসিংহ সম্মিলিত সামরিক হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আনসারুলের মৃত্যু হয়।

তিনি আরো জানান, দুপুর সোয়া ১২টার দিকে ময়মনসিংহ সম্মিলিত সামরিক হাসপাতালে আহত ছয় জনের অবস্থা আরো খারাপ হলে তাদের হেলিকপ্টারযোগে ঢাকা সিএমএইচ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (৭ জুলাই) সকাল সোয়া ৯টার দিকে দেশের সবচেয়ে বড় শোলাকিয়া ঈদগাহ ময়দানের প্রবেশমুখে তল্লাশির সময় জঙ্গিদের সঙ্গে পুলিশের গোলাগুলির ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে এক পুলিশ সদস্যসহ ২ জন নিহত হয়। আহত হয় সাত পুলিশ সদস্য।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451