রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৩:০৯ পূর্বাহ্ন

ঐতিহাসিক মুজিবনগর দিবসকে জাতীয় দিবস ঘোষনার দাবি

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০১৭
  • ৭১ বার পড়া হয়েছে

এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট  :  আজ ঐতিহাসিক মুজিবনগর দিবস। এ দিবসটি জাতীয় দিবস উপলক্ষ্যে ঘোষনার দাবি করেছেন বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এ্যাড. শাহ-ই-আলম বাচ্চু।

বাংলাদেশের মুক্তিযুদ্ধকে সুসংগঠিত করা ও স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠায় মুজিবনগর সরকারের ভ’মিকা অপরিসীম। তাই দিবসটি জাতীয় দিবস হিসেবে ঘোষনা ও সাড়ম্বরভাবে পালন করার দাবি আজ সর্বস্তরের জনসাধারণের।

দিবসটি উপলক্ষ্যে মোরেলগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিকেলে উপজেলা অফিসার্স ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ওবায়দুুর রহমান।

সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আলমগীর হুসাইন, মহিলা ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান-১ আজমিন নাহার, ভাইস চেয়ারম্যান ফাহিমা আকতার, উপজেলা কৃষি অফিসার অনুপম রায়, থানা অফিসার ইন চার্জ মোঃ রাশেদুল আলম, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ইব্রাহিম হোসেন হাওলাদার, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো: ওমর ফারুক, মোরেলগঞ্জ প্রেস ক্লাব সভাপতি মেহেদী হাসান লিপন, সহ-সম্পাদক শামীম আহসান মল্লিক প্রমুখ। এর আগে দিবসটি উপলক্ষ্যে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের পৃথক পৃথক ভাবে বঙ্গবন্ধুর পথিকৃতিতে পুষ্পমাল্য প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451