বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

রিশা হত্যায় ওবায়দুলের বিচার শুরু

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় সোমবার, ১৭ এপ্রিল, ২০১৭
  • ১৩৩ বার পড়া হয়েছে

 

 

অনলাইন ডেস্কঃ

উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের ছাত্রী রিশা হত্যা মামলায় আসামী ওবায়দুলের বিরুদ্ধে চার্জ গঠন করেছেন আদালত। আগামী ৮ মে  সাক্ষ্য গ্রহণের জন্য দিন ধার্য করা হয়েছে।

এর আগে গত ১৪ নভেম্বর এ মামলায় ওবায়দুলের বিরুদ্ধে অভিযোগপত্র দেয় পুলিশ।

ঢাকার সিএমএম আদালতে ৩০২ ধারায় চার্জশিট দেয়া হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা রমনা থানার ইন্সপেক্টর আলী হোসেন চার্জশিটে মোট ২৬ জনকে সাক্ষী হিসেবে লিপিবদ্ধ করেন।

রিশা উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল। গত ২৪ আগস্ট স্কুল থেকে ফেরার সময় ওবায়দুল তাকে ছুরিকাঘাত করে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৮ আগস্ট রিশা মারা যায়।

এ ঘটনায় রিশার মা তানিয়া হোসেন ওবায়দুলের বিরু্দ্ধে রমনা থানায় মামলা করেন। ওবায়দুল এলিফ্যান্ট রোডের ইস্টার্ন মল্লিকা শপিং কমপ্লেক্সের একটি দরজির দোকানের কর্মী ছিলো।

গত ৩১ আগস্ট সকালে নীলফামারীর ডোমার উপজেলার সোনারায় বাজার থেকে স্থানীয় লোকজনের সহায়তায় ওবায়দুলকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাকে ঢাকায় আনা হয়।

ওবায়দুল পুলিশের রিমান্ডের প্রথম দিনে রিশাকে ছুরিকাঘাতের কথা স্বীকার করে। ওবায়দুলের গ্রামের বাড়ি দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার মোহনপুর ইউনিয়নের মিরাটঙ্গী গ্রামে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451