শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

রাজধানীর ভাষানটেক শ্যামলপল্লী এলাকায় গুলিতে ঠিকাদার নিহত

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শনিবার, ১৫ এপ্রিল, ২০১৭
  • ১১৩ বার পড়া হয়েছে

নিজেস্ব প্রতিনিধি ঃ

রাজধানীর ভাষানটেক শ্যামলপল্লী এলাকায় দুর্বৃত্তদের গুলিতে মো. মুছা ওরফে চিকনা জামাল (৪০) নামের এক মাটির ঠিকাদার চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছেন। আজ শনিবার সকাল ১০টায় তার মৃত্যু হয়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ভাষাটেক থানার ওসি মুন্সি সাব্বির আহমেদ। তিনি জানান, মুছা এলাকায় চিকনা জামাল নামে পরিচিত। মাটির ঠিকাদারি করে কিনা আমার জানা নেই। সেও একজন সন্ত্রাসী। ভাষানটেক থানায় তার নামে চাঁদাবাজি মামলাসহ প্রায় ১০/১২টি মামলা রয়েছে। কিভাবে সে গুলিবিদ্ধ হয়েছে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এখনো কাউকে আটক করা হয়নি বলে জানান তিনি।

এর আগে মঙ্গলবার বেলা ১২টার দিকে ঘটনাটি ঘটে। আহত মুছা ভাষানটেক শ্যামলপল্লী শিল্পীরটেক এলাকার আ. খালেকের ছেলে। মুছার স্ত্রী রুনা আক্তার জানায়, দীর্ঘদিন আগে ওই এলাকার সন্ত্রাসী রনি, ভুষি বাবু, ইস্টান সোহেল, কাশেমসহ আরও অনেকের সাথে চলাফেরা করত এবং সন্ত্রাসী কর্মকাণ্ডে লিপ্ত ছিল।

রুনা আরও জানায়, এখন আর মুছা তাদের সাথে চলাফেরা করে না। মাটি ভরাটের ঠিকাদারি করে। তিনি অভিযোগ করে বলেন, ৮/১০ দিন আগে মুছার কাছে ৫০ হাজার চাঁদা দাবি করে। টাকা না দেওয়ায় আজকে তাকে গুলি করে। এতে তার পেটে পিঠে হাতে গুলিবিদ্ধ হয়। আহত অবস্থায় প্রথমে শ্যামলীর একটি ক্লিনিকে ভর্তি করে। অবস্থার অবনতি হলে সন্ধ্যায় ঢামেক হাসপাতালে নিয়ে আসে। সেখানেই তার মৃত্যু হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451