রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:০৫ পূর্বাহ্ন

সাতক্ষীরায় দুর্বৃত্তের গুলিতে যুবলীগ নেতা নিহত

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০১৭
  • ১১৯ বার পড়া হয়েছে

ইমরান খান, সাতক্ষীরা :

সাতক্ষীরা শহরের রাজারবাগান এলাকায় দুর্বৃত্তের গুলিতে যুবলীগ নেতা রাসেল কবির (৩৬) নিহত হয়েছেন। সোমবার রাত সাড়ে ৯ টার দিকে এঘটনা ঘটে। নিহত রাসেল কবির সাতক্ষীরা সদর উপজেলার আঁগরদাড়ী ইউনিয়নের যুবলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। সে সাতক্ষীরা শহর উপকন্ঠের আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলামের ছেলে।
জামায়াত শিবির ক্যাডাররা ২০১৩ সালে রাসেল কবিরের পিতা আওয়ামী লীগের কর্মী সিরাজুল ইসলাম কে বাড়ীতে ঢুকে গুলি করে হত্যা করে। এসময় ক্যাডাররা বাড়ীতে ব্যাপক হামলা ও ভাংচুর চালায়। জামায়ায়-শিবিরে সে সময় অল্পের জন্য প্রানে বেঁচে যায় যুবলীগ নেতা রাসেল কবির।
পিতার হত্যার ঘটনায় মামলা করায় যুবলীগ নেতা রাসেল কবিরের বাড়ীতে গত তিন বছরে ৬ দফায় হামলা,গুলি ও বোমা বিস্ফোরনের ঘটনা ঘটিয়েছে সন্ত্রাসীরা।প্রসঙ্গত, গত ২৫ মার্চ রাতে দুর্বৃত্তরা কুচপুকুর গ্রামে রাসেলের বাড়িতে গুলি বর্ষণ ও বোমা হামলা চালায়। তবে এতে কোনও হতাহতের ঘটনা ঘটেনি । এর পর প্রানে বেচে থাকার জন্য সে গ্রামের বাড়ী ছেড়ে সাতক্ষীরা শহরের রাজারবাগান  সরকারী কলেজ এলাকায় একটি বাড় বাড়িতে বসবাস শুরু করেন রাসেল কবির।
সাতক্ষীরা সদর থানার ওসি ফিরোজ মোল্যা জানান, শহরতলীর কাশেমপুর গ্রামের রাসেল কবির শহরের রাজারবাগান এলাকায় একটি বাসা ভাড়া থাকতেন। রাতে রাজারবাগান বুশরা মেসের পাশে দাড়িয়ে ছিলেন রাসেল কবির। এসময় দূবৃত্তরা খুব কাছ থেকে গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। ঘটনাস্থল থেকে একটি ম্যাগজিন ও চার রাউন্ড গুলির খোষা উদ্ধার কার হয়েছে।
খবর পেয়ে সাতক্ষীরা সদর হাসপাতালে ছুটে যান পুলিশ সুপার আলতাফ হোসেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451