রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

নারী কনস্টেবলকে ধর্ষণ ও আত্মহত্যায় প্ররোচনা, এসআই কারাগারে

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় বুধবার, ৫ এপ্রিল, ২০১৭
  • ৪৩৭ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্কঃ

নারী কনস্টেবলকে ধর্ষণ ও আত্মহত্যায় প্ররোচনার মামলায় ময়মনসিংহের গৌরীপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. মিজানুল ইসলামকে গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে তাঁকে কারাগারে পাঠানো হয়।

মিজানুলের মামলার তদন্ত কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী জানান, এসআই মিজানুলকে জিজ্ঞাসাবাদের জন্য বিচারক খালেদা ইয়াসমিনের আদালতে সাতদিনের রিমান্ডের আবেদন করা হয়েছে। রিমান্ড আবেদন আদালতের আদেশের অপেক্ষায় আছে।

এদিকে এসআই মিজানুলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে কি না জানতে চাইলে পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বলেন, মামলার পর গ্রেপ্তার হলে সাময়িক বরখাস্তের নিয়ম। বরখাস্তের আদেশ যে কোনো সময়।

ওসি ইমারত হোসেন গাজী জানান, গৌরীপুর থানায় কর্তব্যরত নারী কনস্টেবল হালিমা খাতুন (কনস্টেবল নম্বর : ১০৪৭) গত ২ এপ্রিল সন্ধ্যায় থানা চত্বরের কোয়ার্টারের নিজ কক্ষে অগ্নিদগ্ধ হয়ে মারা যান। এ ঘটনার পর নারী কনস্টেবলের সঙ্গে এসআই মিজানুলের সম্পর্ক নিয়ে গুঞ্জন ওঠার পর একই দিনে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেন পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম। ৫ এপ্রিল তদন্ত প্রতিবেদন দেওয়ার কথা রয়েছে।

এর আগে সোমবার দিবাগত রাতে হালিমার বাবা মুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন বাদী হয়ে গৌরীপুর থানায় বাদী হয়ে ধর্ষণ ও আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে এসআই মিজানুলের বিরুদ্ধে মামলা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451