বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:০৬ অপরাহ্ন

বাকিলা উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্ট  কেবিনেট নির্বাচন সম্পূন।

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় রবিবার, ২ এপ্রিল, ২০১৭
  • ১৭৬ বার পড়া হয়েছে

মোঃ শরীফ হোসেন,চাদঁপুর প্রতিনিধিঃ
গত ৩০শে মার্চ সারা দেশের সকল মাধ্যমিক বিদ্যালয়ের ন্যায় বাকিল উচ্চ বিদ্যালয়েও স্টুডেন্ট কেবিনেট  নির্বাচন অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের  ছাত্র ছাত্রীরা দীর্ঘ লাইনে দাড়িয়ে আনন্দচিত্তে নির্বাচনে তাদের ভোট প্রদান করে।ভোট গ্রহন শুরু হয় সকাল ৯টা থেকে একটানা ১.৩০টাপযন্ত। বিকাল ২.৩০ টা এ নির্বাচনের ফলাফল প্রকাশ করা হয়, আট জনকে বিজয়ী বল নির্বাচিত করা হয়। বিজয়ীরা  হচ্চে মোঃ সজিব হোসেন, সাউদা আফরিন ( নাহিদা), সুমাইয়া জান্নাত ( সুমি), মোঃমেহেদী হাছান (মিঠু), জারিন তাসনিম (মমিতা), মাহফুজুর রহমান ( মাহী), মোঃ ইসমাইল হোসেন ও মোঃ আবদুল আজিজ।
নির্বাচন কালিন রিটানিং অফিসারের দায়িত্ব পালন করেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অমর কৃষ্ণ শীল ও প্রিজাইডিং অফিসারের  দায়িত্ব পালন করেন বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী সাদিয়া আক্তার (শ্রাবনী)। নির্বাচনকে  সচ্চ ও নিরপেক্ষ  করার জন্য বিদ্যালয়ের সকল শিক্ষক গন অক্লান্ত চেষ্টা করে যান।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মোঃ এম এ হান্নান, মোঃ আবদুল মান্নান, মোঃ মোবাশের মোল্লা,মোঃ জাহাঙ্গীর  আলম ও বিদ্যালয়ের বিদ্যূৎ  সদস্য মোঃবিল্লাল হোসেন মজুমদার এ মসয় ভোট কেন্দ্র পরির্দশন করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451