বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০১:০৩ পূর্বাহ্ন

মৌলভীবাজারের জঙ্গি আস্তানা পুলিশের নিয়ন্ত্রণে

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০১৭
  • ১৫৩ বার পড়া হয়েছে

বাংলার প্রতিদিন অনলাইন ডেস্কঃ 

টিয়ারশেল নিক্ষেপ ও জঙ্গিদের সঙ্গে গোলাগুলির পর মৌলভীবাজারে নাসিরপুরের জঙ্গি আস্তানা নিয়ন্ত্রণে নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। বেলা একটার দিকে সোয়াট এবং পুলিশের সদস্যরা বাড়িটির নিয়ন্ত্রণ নেয়।

বুধবার রাতে ‘অপারেশন হিট ব্যাক’ শুরু হওয়ার পর বৃহস্পতিবার সকালে ওই জঙ্গি আস্তানায় আবার অপারেশন শুরুর পর বাড়িটিকে লক্ষ্য করে টিয়ারশেল ছোঁড়া হলে বেশ কিছু গোলাগুলির ঘটনা ঘটে। অবশ্য এরপর থেকে ওই বাড়িটির ভেতর থেকে আর কোনো সাড়াশব্দ পাওয়া যাচ্ছে না।

বাড়িটির ভেতরে ও আশপাশে পুলিশ ও সোয়াট অবস্থান করছে। দুপুর ২ টার দিকে বোম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে বাড়িটিতে প্রবেশ করে। ক্রাইম সিনের সদস্যরাও ইতোমধ্যে উপস্থিত হয়েছেন বলে জানিয়েছেন দায়িত্বরত পুলিশ কর্মকর্তারা। পরিস্থিতি দেখে ধারণা করা হচ্ছে, অভিযানটি সমাপ্তির পথে।

তবে কতোজন জঙ্গি বাড়িটিতে অবস্থান করছে বা কী পরিমাণ হতাহতের ঘটনা ঘটেছে তা এখনো পুলিশের পক্ষ থেকে জানানো হয়নি। কিছুক্ষণ পর এ ব্যাপারে সাংবাদিকদের নিশ্চিত করে বলা হবে বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তা।

মৌলভীবাজারের নাসিরপুরের জঙ্গি আস্তানায় পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট ও বিশেষ বাহিনী সোয়াট ‘অপারেশন হিট ব্যাক’ বৃহস্পতিবার সকাল থেকে আবার শুরু করে।

বুধবার রাতে ‘অপারেশন হিট ব্যাক’ সাময়িক স্থগিত করার পর বৃহস্পতিবার ভোরে অভিযান শুরু করার কথা থাকলেও বৈরি আবহাওয়ার কারণে পরে শুরু হয়।

এছাড়া মৌলভীবাজারের বড়হাটের জঙ্গি আস্তানাটিও ঘিরে রেখেছে পুলিশ। দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে মৌলভীবাজারে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট ও সোয়াটের নতুন করে অভিযানে সকাল থেকেই বারবার বিঘ্ন ঘটছে।

নাসিরপুরে চলমান অভিযানটি শেষ হওয়ার পরই সেখান থেকে মৌলভীবাজার শহরে অবস্থিত বড়হাট এলাকায় গিয়ে সেখানে অবস্থিত জঙ্গি আস্তানা একটি বাড়িতে কাউন্টার টেরোরিজম ইউনিট ও সোয়াট অভিযান শুরু করবে। বাড়িটির দো’তলায় জঙ্গিরা অবস্থান করছে বলে জানা গেছে। বর্তমানে বাড়িটি ঘিরে রেখেছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451