রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৩:০৩ পূর্বাহ্ন

৭ বছরে বাংলানিউজ – বাংলার প্রতিদিন এর পক্ষ থেকে শুভেচ্ছা ।

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শুক্রবার, ১ জুলাই, ২০১৬
  • ২১৮ বার পড়া হয়েছে

শূভ জন্মদিন
৭ বছরে বাংলানিউজ

সাত বছরে পড়লো বাংলানিউজটোয়েন্টিফোর.কম। ২০১০ এর ১ জুলাই থেকে অব্যাহত গতিময় এক যাত্রা চলছে। এই যাত্রায় আমরা দেশের প্রত্যন্ত অঞ্চল গ্রামগঞ্জ থেকে-শহর-বন্দর হয়ে নগর-মহানগর আর দেশের গণ্ডি ছাড়িয়ে প্রতিবেশী-দূরদেশ, পৃথিবীর এপীঠ থেকে ওপীঠ সর্বত্র ছড়িয়ে গেছি। দেশ-বিদেশে এখন কোটি কোটি পাঠকের প্রিয় এক অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজ।

বিশ্লেষকরা বলেন, ফাস্টেস্ট গ্রোয়িং অনলাইন নিউজপোর্টাল। তাদের মত, এত দ্রুত সময়ের মধ্যে দেশের আর কোনও মিডিয়া জনপ্রিয়তায় এমন তুঙ্গে ওঠেনি। দেশে যেমন আজ কোটি কোটি ইন্টারনেট ব্যবহারকারী, বাংলানিউজেরও তেমনি কোটি কোটি পাঠক। দেশের প্রত্যন্ত অঞ্চল যেখানে সংবাদপত্র পৌঁছায় না, কিন্তু মোবাইলফোনের নেটওয়ার্কের সুবাদে ইন্টারনেট পৌঁছেছে সেখানে বাংলানিউজই ভরসা। দেশের বাইরে বিশ্বের অন্তত ১৭৬টি দেশে, যেখানেই রয়েছে বাংলাভাষাভাষি কোনো মানুষ সেখানেই ব্রাউজড হচ্ছে বাংলানিউজের সাইট।

আমরা সুনাম কুঁড়িয়েছি। তারই সুবাদে আমরা সুদৃঢ়ও হয়েছি। নিজেদের ভিত শক্ত হয়েছে, দক্ষতা বেড়েছে। এখন অনেক অনেক কাজ আমরা করছি, অনেক খবরই আমরা প্রকাশ করছি, যা আরও অনেকের চেয়ে আমাদের যোগ্য করে তুলেছে, দিচ্ছে আলাদা পরিচিতি।

এই সময়ের মধ্যে বেড়েছে-বাড়ছে আমাদের আর্থিক সঙ্গতিও। আমরা দৃঢ় হচ্ছি অর্থনৈতিক ভিতের ওপরও। যা একটি সংবাদমাধ্যমের জন্য সবচেয়ে বেশি জরুরি। আমাদের কৃতজ্ঞতা সেইসব শিল্প-ব্যবসা ও বাণিজ্যিক প্রতিষ্ঠানের প্রতি, যারা আমাদের পাশে থেকে একটি নতুন ধারার সাংবাদিকতা চর্চায় সহযোগিতার হাত বাড়িয়েছে। ধন্যবাদ সেই কোটি কোটি পাঠককূলের প্রতি, যারা যে কোনও খবর জানতে আমাদের ওপর আস্থা রেখেছেন।

এই দুইয়ের সমন্বয়ে বাংলানিউজ প্রতিনিয়ত নতুন উচ্চতায় পৌঁছাতে অঙ্গীকারাবদ্ধ। প্রিয় পাঠক, যে কোনো খবর জানতে আমাদের ওপর আস্থা রাখুন। নিরপেক্ষ, বন্তুনিষ্ঠ সাংবাদিকতার চর্চার জন্য আমরা স্রোতের বিপরীতে দাঁড়াতেও কুণ্ঠাবোধ করিনি, করবো না। আপনারা আমাদের পাশে থাকুন। আমরাও আপনাদের পাশে থাকবো সংবাদ বিনোদন সারাক্ষণ এই প্রতিপাদ্যে। সপ্তম বছরে শুরুতে এটাই আমাদের অঙ্গীকার

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451