শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

দিনাজপুরে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটে ভোগান্তিতে জনসাধারণ

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৭
  • ১৩০ বার পড়া হয়েছে

মোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর:-

সারা দেশের ন্যায় দিনাজপুরেও অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট। আর এ ধর্মঘটের ফলে জনসাধারণ কে পড়তে হচ্ছে চরম ভোগান্তিতে।

আজ মঙ্গলবার (২৮শে ফেব্রুয়ারী) সকাল থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের কারণে দিনাজপুর থেকে ১৬টি রুটের লোকাল যাত্রী বাহী বাসসহ ঢাকাগামী দুরপাল্লার সকল বাস, কোচ চলাচল বন্ধ রয়েছে। সকালে বাস টার্মিনালে এসে অনেক যাত্রী ধর্মঘটের খবর পেয়ে বাড়ী ফিরে গেছেন। অনেকে দীর্ঘ সময় অপেক্ষা করে বিকল্প পথে গন্তব্যে যাওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়েছেন।

দিনাজপুরে জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়ন ইউনিয়নের অর্থ সম্পাদক মোঃ আব্দুস সামাদ আলী জানান, বাসচালক জামির হোসেনকে নিঃশর্ত মুক্তির দাবীতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আমরা দিনাজপুরে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট কারণ করছি। এতে যাত্রীদের কিছুটা ভোগান্তি তো হবেই তা মেনে নিতে হবে।

প্রসঙ্গত, সড়ক দূর্ঘটনায় চলচ্চিত্রকার তারেক মাসুদ ও গণমাধ্যম ব্যক্তিত্ব মিশুকমুনীর নিহত হওয়ার ঘটনায় মানিকগঞ্জ জেলা জজ আদালত বাসচালক জামির হোসেনকে যাবজ্জীবন কারাদণ্ড দেন। এর প্রতিবাদে দেশব্যাপী কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে দিনাজপুরে মোটর পরিবহন শ্রমিক ইউনিয়ন অনির্দিষ্টকালের জন্য এই পরিবহন ধর্মঘট পালন করছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451