রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১২:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নাটোরের লালপুরে ‘ইমো হ্যাকিং চক্রের’ ৭ সদস্য গ্রেপ্তার জাতীয় গার্মেন্টস শ্রমিক ফেডারেশন, শ্রম মন্ত্রণালয় ঘেরাওয়ের ঘোষণা! দুবাই যেতে পারছেন না পোশাক ডিজাইন উরফি! ব্রাজিলের বড় তারকা নেইমারের বিশ্বকাপ শেষ? নড়াইলের ইউপি চেয়ারম্যানের ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল, সমালোচনার ঝড় মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় একজন গ্রেপ্তার আমি বুলেটপ্রুফ, লোহার পোশাক পরে আছি : ক্রিশ্চিয়ানো রোনালদো কুড়িগ্রামের নাগেশ্বরীতে মুঈনুল উম্মাহ ফাউন্ডেশনে থেকে মহা গ্রন্থ পাগড়ী ও সন্মাননা স্মারক প্রদান এদেশে নির্বাচন নিয়ে আর কোনো খেলা হবে না, বিএনপির সমাবেশে বলেন ‘ ফখরুল ‘দুর্বল’ ২৪ ঘণ্টায় দেশে ২২ জনের করোনা শনাক্ত

অলিম্পিকের আসরে খেলবেন বার্সেলোনার তারকা স্ট্রাইকার নেইমার

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শুক্রবার, ১ জুলাই, ২০১৬
  • ২১৪ বার পড়া হয়েছে

ঢাকা: প্রত্যাশিত ভাবেই নেইমারকে অধিনায়ক করে ১৮ সদস্যের দল ঘোষণা করেছে ব্রাজিল। দেশের মাটিতে অনুষ্ঠিত হতে যাওয়া রিও অলিম্পিকের আসরে খেলবেন বার্সেলোনার তারকা এই স্ট্রাইকার।

সদ্য শেষ হওয়া কোপা আমেরিকার আসরে খেলা হয়নি নেইমারের। দলও ছিটকে পড়েছিল গ্রুপপর্ব থেকেই। বার্সা ও ব্রাজিল ফুটবল কনফেডারেশন (সিবিএফ) আলোচনা করে নেইমারকে কোপা আমেরিকার শতবর্ষী আসরে খেলার অনুমতি দেয়নি। তবে, কাতালান ক্লাবটি তাকে অলিম্পিকে খেলার অনুমতি দিলে দেশের জার্সি গায়ে বিশ্বকাপের পর দেশের মাটিতে আবারো নামতে যাচ্ছেন ২৪ বছর বয়সী নেইমার।

অলিম্পিক ফুটবলের নিয়ম অনুযায়ী অনূর্ধ্ব-২৩ বয়সের খেলোয়াড়দের সঙ্গে তিনজন সিনিয়র ফুটবলার অংশ নিতে পারেন। ব্রাজিলের ঘোষিত দলে নেইমার ছাড়া সিনিয়র বাকি দু’জন হলেন পালমেইরার গোলরক্ষক ফার্নান্দো প্রাস (৩৭ বছর) এবং বায়ার্ন মিউনিখের দগলাস কস্তা (২৫ বছর)।

বার্সার হয়ে খেলা নেইমারের ক্লাব সতীর্থ রাফিনহা, পিএসজিতে খেলা ডিফেন্ডার মারকুইনহোস, শাখতার দোনেস্কের ফ্রেড রয়েছেন এই দলে। কোপা আমেরিকার দলে শুরুতে ডাক পেয়ে চোটের কারণে পরে খেলতে পারেননি রাফিনহা।

আগামী ০৫ আগস্ট থেকে শুরু হবে অলিম্পিকের জমজমাট আসরটি। তবে ফুটবলের লড়াই শুরু হয়ে যাবে তার আগের দিন (০৪ আগস্ট)।

ব্রাজিল অলিম্পিক দল:

গোলরক্ষক: ফার্নান্দো প্রাস, উইলসন।
ডিফেন্ডার: মারকুইনহোস, লুয়ান (১), রদ্রিগো কায়ো, জেকা, উইলিয়াম এবং দগলাস সান্তোস।
মিডফিল্ডার: থিয়াগো মাইয়া, রদ্রিগো দুয়ারাডো, ফ্রেড, রাফিনহা, ফিলিপ আন্ডারসন।
ফরোয়ার্ড: নেইমার, দগলাস কস্তা, গ্যাব্রিয়াল জেসাস, গ্যাব্রিয়াল বারবোসা এবং লুয়ান (২)।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451