শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৩৮ পূর্বাহ্ন

জনগণের সঙ্গে সদাচরণ করতে বললেন শেখ হাসিনা

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৭
  • ১৪১ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্কঃ  

আগামী জাতীয় সংসদ নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে এবং সে নির্বাচনে অন্যান্য দলসহ বিএনপিও অংশ নেবে। এমনটিই মনে করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। এ জন্য জনগণের সঙ্গে সদাচরণ করে তাদের আওয়ামী লীগের প্রতি আকৃষ্ট করতে বলেছেন তিনি।

বৃহস্পতিবার রাতে সংসদীয় দলের সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কথা বলেছেন বলে এনটিভি অনলাইনকে জানিয়েছেন সভায় উপস্থিত একাধিক নেতা।

আওয়ামী লীগ নেতারা জানান, সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা  তাঁদের বলেছেন, আওয়ামী লীগ জনসমর্থন নিয়ে পুনরায় ক্ষমতায় এসে বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করার যে রূপরেখা তৈরি করেছে, তার বাস্তবায়ন করবে। সে কারণে জনবিচ্ছিন্ন কাউকে মনোনয়ন দেওয়া হবে না বলে তিনি দৃঢ়ভাবে বলেছেন।

উপস্থিত নেতারা জানান, জনসমর্থন আদায়ের অংশ হিসেবে কানাডার ফেডারেল কোর্টের রায় এবং বাংলাদেশসহ বহির্বিশ্বে বিএনপির কী মনোভাব তা তুলে ধরার পাশাপাশি ১৪ দলীয় জোটের কার্যক্রম তুলে ধরার জন্য নেতাকর্মীদের বলেছেন শেখ হাসিনা।

এ সময় আওয়ামী লীগের সংসদীয় দলের সাধারণ সম্পাদক হিসেবে নূর-ই-আলম চৌধুরীকে নির্বাচিত করায় তাঁকে অভিনন্দন জানান আওয়ামী লীগের সভাপতি।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপির কাছে বৈঠকের বিষয়ে জানতে চাওয়া হলে তিনি  বলেন, ‘এটা অভ্যন্তরীণ সভা। এখানে আমাদের কর্মপরিকল্পনা নিয়ে দলের সভাপতি শেখ হাসিনা আমাদের সঙ্গে কথা বলেছেন। তবে কি বিষয়ে নিয়ে আলোচনা হয়েছে এটা আমরা মিডিয়াকে জানাতে চাচ্ছি না।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451