বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন

গণতান্ত্রিক রাজনীতির বলিষ্ঠ কণ্ঠস্বর ছিলেন সুরঞ্জিত : খালেদা

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৭
  • ২১৪ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্কঃ 

সুরঞ্জিত সেনগুপ্ত ছিলেন জাতীয় রাজনীতির একজন বিশিষ্ট ব্যক্তিত্ব। বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে গণমানুষের রাজনীতিতে নিজেকে সম্পৃক্ত রেখেছিলেন। বহুমাত্রিক গণতান্ত্রিক রাজনীতি ও সামাজিক অগ্রগতির পক্ষে ছিলেন তিনি। বললেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য, সংবিধানের অন্যতম রচয়িতা ও বর্ষীয়ান রাজনীতিক সুরঞ্জিত সেনগুপ্ত’র মৃত্যুতে রোববার শোক বার্তায় তিনি এ কথা বলেন।

বিএনপি চেয়ারপারসন বলেন, স্বাধীনতা যুদ্ধের একজন সংগঠক হিসেবে তার রাজনৈতিক জীবনে দেশমাতৃকার মুক্তির জন্য সুরঞ্জিত সেনগুপ্ত যে অবদান রেখেছেন তা জাতি কোনোদিন ভুলবেনা। তার অবদানের কথা দেশের মানুষ চিরদিন মনে রাখবে।

খালেদা জিয়া বলেন, দেশের স্বাধীকারের আন্দোলন থেকে শুরু করে স্বাধীনতা ও মানুষের গণতান্ত্রিক অধিকারের সংগ্রামে তার অবদান ছিল উল্লেখযোগ্য। আমাদের রাষ্ট্রীয় সংবিধান প্রণয়নে একজন অন্যতম রচয়িতা হিসেবে তার ভূমিকা এদেশের মানুষ মনে রাখবে।

বেগম খালেদা জিয়া সুরঞ্জিত সেনগুপ্ত’র বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্য, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও ভক্তদের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জানান।

রোববার ভোরে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন সুরঞ্জিত সেনগুপ্ত।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451