বুধবার, ০১ মে ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

ময়মনসিংহের ভালুকায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় সোমবার, ২৩ জানুয়ারী, ২০১৭
  • ৩০৪ বার পড়া হয়েছে

বাংলার প্রতিদিন ডটকমঃ

 ময়মনসিংহের ভালুকায় বাস-ট্রাক ও লড়ির সংঘর্ষে একজন নিহত ও ২০ জন আহত হয়েছেন। সোমবার দুপুর ১টার দিকে ঢাকা ময়মনসিংহ সড়কের ভালুকা মেহেরাবাড়ী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম ফয়সাল (৪৫)। তার বাড়ি ত্রিশাল উপজেলার কাশিগঞ্জে।
আহতরা হলো— লড়ি চালক মাসুম (৪০) হেলপার শাকিল (১৮) বাসযাত্রী সিদ্দিক (৩২) ফয়েজ উদ্দীন (৫০) জসীম (২৫) জোৎনা (৪৫) শাহাব উদ্দীন (৫০) আশরাফ (২৯) হাসিনা (৩৫) জসীম উদ্দীন (৪৫) হৃদয় (৪০) শাহজাহান (২৪) ফজলুল হক (৪৫) জুয়েল (৩০) ওহেদুল (৪০) ফজিলা (৫০) নজরুল (৩২) মুস্তাকিম (৩০) শামীম (২০) ইয়াসমিন (১৭)।
ফায়ার সাভির্স ও হাইওয়ে পুলিশ আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করলে গুরুতর আহত অবস্থায় ৬ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার সময় নবাব ব্রিকসের ইট বোঝাই একটি লড়ির সঙ্গে বিপরীত দিক থেকে আসা ময়মনসিংহগামী ইমাম পরিবহনের বাস ঢাকা (মেট্রো-ব-১১-৬১৫২) এর সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে লড়ির শ্রমিক ফয়সাল (৪৫) ঘটনাস্থলেই নিহত হয় ও কমপক্ষে ২০ জন আহত হয়।পরে বাসটি আর একটি ইট বোঝাই ট্রাক (ঢাকা-ড-৪২২৭) এর সঙ্গে সংঘর্ষে ট্রাকের সামনের অংশ বসকে যায়।
এ সময় রাস্তা বন্ধ হয়ে যাওয়ায় মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে হাইওয়ে পুলিশ রেকারের সাহায্যে ক্ষতিগ্রস্ত গাড়িগুলো সরিয়ে নিলে এক ঘণ্টা পর পুনরায় যানবাহন চলাচল শুরু হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451