বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

মওদুদের আশা ,নির্বাচনকালীন সরকার নিয়েও সংলাপ হবে

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শুক্রবার, ২০ জানুয়ারী, ২০১৭
  • ২০০ বার পড়া হয়েছে

বাংলার প্রতিদিন ডটকম ঃ 

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, নির্বাচন কমিশন গঠনের ধারাবাহিকতায় রাষ্ট্রপতি নির্বাচনকালীন সরকারব্যবস্থা নিয়েও সংলাপের উদ্যোগ নেবেন বলে প্রত্যাশা করছে তাঁর দল।

আজ শুক্রবার শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে স্বাধীনতা ফোরাম আয়োজিত আলোচনা সভায় মওদুদ এ আশা প্রকাশ করেন।

বিএনপি নেতা বলেন, তাঁর বিশ্বাস, রাষ্ট্রপতির উদ্যোগে নিরেপক্ষ একটি কমিশন গঠিত হবে। তবে তিনি মনে করেন, কমিশন যতই শক্তিশালী হোক না কেন, নির্বাচনকালীন সরকারব্যবস্থা নির্দলীয় না হলে কমিশন স্বাধীনভাবে কাজ করতে পারবে না। সংলাপের মাধ্যমে নির্বাচনকালীন সরকারের সমাধান না হলে বিএনপির সামনে আন্দোলনের বিকল্প থাকবে না বলে মন্তব্য করেন তিনি।

মওদুদ বলেন, ‘রাষ্ট্রপতি যে উদ্যোগ নিয়েছেন, এ উদ্যোগ, এই সংলাপ সফল হবে বলে আমরা আশা করি। এবং এরপর আমরা আশা করব, তিনি আরো একটি উদ্যোগ গ্রহণ করবেন। আমরা তখন আরো সংলাপে যেতে চাই, যাতে করে দেশে এমন একটি সরকার হয়, যে সরকারের অধীনে নির্বাচন কমিশন স্বাধীনভাবে কাজ করতে পারে। অর্থাৎ নির্দলীয় বা নিরপেক্ষ একটি সহায়ক সরকার থাকতে হবে, সেই সরকারের অধীনে আগামী নির্বাচন হতে হবে।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451