রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

ডিমলায় জমি নিয়ে সংঘর্ষে আহত-৩

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শুক্রবার, ২০ জানুয়ারী, ২০১৭
  • ১৬৬ বার পড়া হয়েছে

মহিনুল ইসলাম সুজন,জেলা প্রতিনিধি নীলফামারীঃ– নীলফামারীর ডিমলায় দুই ভাইয়ের মধ্যে জমি নিয়ে সংঘর্ষের ঘটনায় তিনজন আহত হয়েছে। আজ(১৯ই জানুয়ারী)  বৃহস্পতিবার সকালে উপজেলার খগাখড়িবাড়ি ইউনিয়নের বন্দর খড়িবাড়ি গ্রামের এ ঘটনায় হারুন-অর রশিদ (৫৫) নামে একজনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এলাকাবাসী জানায়, ৫৫ শতক জমির মালিকানা নিয়ে খগাখড়িবাড়ি ইউনিয়নের বন্দর খড়িবাড়ি গ্রামের মৃত সামছুল হুদার দুই ছেলে হারুন-অর রশিদ ও সহিদুল আলমের (৬০) মধ্যে দ্বন্দ দীর্ঘ দিনের। ওই জমিতে ছোটভাই হারুন-অর রশিদ  নুর বিদ্যা নিকেতন নামে একটি বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলে সেটির পরিচালকের দায়িত্ব পালন করছিলেন।  ছয়মাস পূর্বে বড়ভাই সহিদুল ইসলাম মালিকানার দাবিতে ওই প্রতিষ্ঠানের ৭টি শ্রেণী কক্ষ দখল করে সেখানে বাড়ি করে বসবাস শুরু করেন। বৃহস্পতিবার সকালে উভয় পক্ষের মধ্যে সঘর্ষ বাধলে হারুন-অর রশিদ এবং সহিদুল আলমের দুই ছেলে রাকিবুল ইসলাম (৩০) ও শরিফুল ইসলাম (২৫) আহত হয়। আহতদের ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখান থেকে হারুন-অর রশিদকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
ছোটভাই হারুন-অর রশিদ অভিযোগ করে বলেন, বৃহস্পতিবার সকালে প্রতিষ্ঠানে শিশু শিক্ষার্থীদের ক্লাশ চলছিল। এসময় ওই বাড়িতে উচ্চস্বরে ইলেকট্রনিক্স ডিভাইসে গান বাজানো হচ্ছিল। এতে বাধা দিলে আমার বড়ভাই সহিদুল আলম (৬০) ও তার দুই ছেলে রাকিবুল ইসলাম, ও শরিফুল ইসলাম চড়াও হয়ে প্রতিষ্ঠানের শিক্ষকসহ আমার ওপর হামলা চালায়।


অপর দিকে সহিদুল আলম বলেন, বৃস্পতিবার সকালে কোন কারণ ছাড়াই বিদ্যালয়ের শিক্ষকসহ আমার ছোটভাই হারুন বাড়িতে প্রবেশ করে হামলা চালিয়ে ভাঙচুর করে। তাদের হামলায় আমার দুই ছেলে আহত হয়।
ডিমলা থানার সাবইন্সপেক্টর শাহাবুদ্দিন আহমেদ জানান, খবর পেয়ে পুলিশ সেখানে যায়। বর্তমানে সেখানে স্বাভাবিক পরিস্থিতি বিরাজ করছে। উভয় পক্ষকে থানায় এসে আভিযোগ দায়ের করতে বলা হলে বিকেল পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451