বুধবার, ১৫ মে ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন

কুমিল্লার মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ৬ জনের গ্রামের বাড়ি নীলফামারী জেলায়

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় রবিবার, ১৫ জানুয়ারী, ২০১৭
  • ১৬৩ বার পড়া হয়েছে

মহিনুল ইসলাম সুজন,জেলা প্রতিনিধি নীলফামারীঃ– নীলফামারীর ডিমলা হতে ছেড়ে যাওয়া কুমিল্লাগামী ঝুমুর পরিবহন নামের একটি যাত্রীবাহী নাইটকোচ বাস সড়ক দুর্ঘটনার শিকার হয়েছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দাউদকান্দি উপজেলার জিংলাতুলি নামক স্থানে  যাত্রীবাহী ঝুমুর বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই ৫ জন এবং হাসপাতালে নেওয়ার পথে ১ জন সহ মোট ৬ জন নিহত হয়।
যাদের সকলের গ্রামের বাড়িই নীলফামারীতে।
এ ঘটনায় চালক সহ বাসে থাকা সকল যাত্রীই আহত হয়েছেন। এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে শনিবার (১৪ই জানুয়ারী) ভোর সারে চারটার দিকে।

ডিমলায় উক্ত গাড়ির কাউন্টার সুত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় নীলফামারীর ডিমলা উপজেলা হতে ঝুমুর পরিবহনের নাইট কোচটি গতকাল শুক্রবার সন্ধ্যারর পর কুমিল্লা অভিমুখে ছেড়ে যায়। এতে ডিমলা হতে কুমিল্লার যাত্রী ছিল ৪৭ জন। ডিমলা কোচ কাউন্টার হতে প্রাপ্ত খবর অনুযায়ী গতকাল (১৩ জানুয়ারী) শুক্রবার ডিমলা,ডোমার ও জলঢাকা হতে কৃষি কাজে নিয়োজিত বেশির ভাগ কায়িক শ্রমিকরা ওই কোচের যাত্রী ছিলেন।
কুমিল্লার দাউদকান্দি হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আউয়ালের দেয়া বিভিন্ন সুত্রমতে, শনিবার ভোরে নীলফামারী জেলার ডিমলা থেকে ছেড়ে আসা কুমিল্লাাগামী ঝুমুর পরিবহনের নাইট কোচ বাসটি দাউদকান্দি উপজেলার জিংলাতুলি সেতুর নিকট নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে গেলে এ দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনার পর থেকে দাউদকান্দি হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কুমিল্লা, চান্দিনা ও দাউদকান্দি তিনটি ইউনিটের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌছে দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করে । তবে ঘটনাস্থলে ৫জন ও হাসপাতালে নেয়ার পথে আরো একজন সহ ৬ জন নিহত হয় এই দুর্ঘটনায়।
আর নিহতদের ৬জনই নীলফামারী জেলার যাত্রী ছিলেন বলেই নিশ্চিত হওয়া গেছে।
যাদের মধ্যে  ডোমার উপজেলার পাঙ্গামটকপুর ইউনিয়নের মেলাপাঙ্গা গ্রামের  আতিয়ার রহমান(৩৭), একই এলাকার ওমর ফারুক(২৭),ডোমার উপজেলা বামুনিয়া ইউনিয়নের মাঝিয়ালীপাড়া গ্রামের  আব্দুল মালেক(৩৩) জলঢাকা উপজেলার পান্থপাড়া গ্রামের শাহজাহান(৩২),ফারুক হোসেন(৪০),ও এনামুল হক বাবু (৪৫) ।
আহতদের মধ্যে গুরুতর তিনজনকে ঢাকায় পাঠানো হয়েছে। এবং অন্যান্যদের মধ্যে গুরুত্ব প্রায় ৩০ জনকে গৌরিপুর স্হানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451