শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

প্রথম টেস্টের দলে তাসকিন, নেই মুস্তাফিজ

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শুক্রবার, ৬ জানুয়ারী, ২০১৭
  • ২০২ বার পড়া হয়েছে

ক্রীড়া প্রতিবেদক: 

এর আগে ২৩ ওয়ানডে ও ১৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি। তবে টেস্ট দলে কখনোই সুযোগ পাননি পেসার তাসকিন আহমেদ। শেষ পর্যন্ত টেস্ট অভিষেক হতে যাচ্ছে এই ডানহাতি পেসারের। নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টের দলে সুযোগ পেয়েছেন তিনি।

শুক্রবার নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে হারের দিন প্রথম টেস্টের জন্য ১৫ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করেছে বিসিবি।

এই দলে ফিরেছেন টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহিম। চোটের কারণে চলমান এই সিরিজের শেষ দুটি ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে পারেননি তিনি। প্রথম ওয়ানডেতে রান নিতে গিয়ে পায়ে চোট পান এই অভিজ্ঞ উইকেটকিপার-ব্যাটসম্যান। তাঁর সঙ্গে দলে রাখা হয়েছে তরুণ উইকেটকিপার-ব্যাটসম্যান নুরুল হাসান সোহানকে।

তবে দলে নেওয়া হয়নি পেসার মুস্তাফিজুর রহমানকে। মূলত চোট থেকে মাত্রই সেরে উঠেছেন বলে এই বাঁহাতি পেসারকে বিশ্রাম দেওয়া হয়েছে। অবশ্য তিনি দুটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন এ সিরিজেই।

প্রথম টেস্টের বাংলাদেশ দল : তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম (অধিনায়ক), মুমিনুল হক, সাব্বির রহমান, মাহমুদুল্লাহ, সাকিব আল হাসান, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, কামরুল ইসলাম রাব্বি, সৌম্য সরকার, তাসকিন আহমেদ, নুরুল হাসান ও শুভাশীষ রায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451