মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

সুন্দরবন রক্ষার দাবীতে দিনাজপুরে ছাত্রফ্রন্টের উদ্যোগে প্রতিকী গনভোট

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শুক্রবার, ৬ জানুয়ারী, ২০১৭
  • ৩৫৬ বার পড়া হয়েছে

মোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর:- ছাত্রফ্রন্ট দিনাজপুর জেলা শাখার উদ্যোগে সুন্দরবন রক্ষার দাবীতে আজ বৃহস্পতিবার (৫ জানুয়ারী) সকালে দিনাজপুর প্রেসক্লাবের সামনে প্রতিকী গনভোটের কর্মসুচী পালন করা হয়েছে।

সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট দিনাজপুর জেলা শাখার আহ্বায়ক এএসএম মনিরুজ্জামান’র সভাপতিত্বে প্রতিকী গনভোট কর্মসুচীর উদ্বোধন করেন তেল গ্যাস খনিজ সম্পদ বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটি দিনাজপুর জেলা শাখার আহ্বায়ক ও বাংলাদেশের কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় কমিটরি প্রেসিডিয়াম সদস্য কমরেড আলতাফ হোসাইন।

এ সময় বক্তারা বলেন, সরকার ভারতের সাম্রাজ্যবাদী শাসকগোষ্ঠির স্বার্থে বিশ্বের ঐতিহ্য ও বাংলাদেশের গর্ব সুন্দরবন ধ্বংসকারী প্রকল্প রামপাল বিদ্যুৎ প্রকল্প চালু করতে যাচ্ছে। দিনাজপুরের সর্বস্তরের মানুষকে সুন্দরবন রক্ষার আন্দোলনের গনভোটে অংশ নেয়ার আহবান জানান। রামপাল বিরোধী প্রতিকী এই গনভোট বৃহস্পতিবার থেকে শুরু হয়ে আগামী ১৫ই জানুয়ারী পর্যন্ত চলবে। গনভোটে অংশ নেয়ার জন্য আয়োজক সংগঠনের নেতাকর্মীরা জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন স্থানে যাবেন। ১৬ই জানুয়ারী দিনাজপুর সরকারী কলেজ প্রাঙ্গনে গনভোটের রায় ঘোষনা করা হবে বলে জানানো হয়।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন গনতান্ত্রিক বাম মোর্চা দিনাজপুর জেলা শাখার সমন্বয়ক ও ইউনাইটেড কমিউনীষ্ট লীগের জেলা সম্পাদক আনোয়ার আলী সরকার, বাসদ (মার্কসবাদী) দিনাজপুর জেলা সমন্বয়ক কমরেড রেজাউল ইসলাম সবুজ সহ আরো অনেকেই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451