শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন

দুর্নীতির প্রমাণ না দিলে খালেদা জিয়ার বিচার হবে : সেতুমন্ত্রী

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০১৭
  • ১৫৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:

পদ্মা সেতু প্রকল্পে দুর্নীতির প্রমাণ না দিতে পারলে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে বিচারের সম্মুখীন হতে হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ সোমবার রাজধানীর মিরপুরে থানা আওয়ামী লীগের এক সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

আগামী ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করবে আওয়ামী লীগ। সেখানে বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই সমাবেশকে সফল করতে মিরপুরে দুটি পৃথক প্রস্তুতি সমাবেশ করেছে থানা আওয়ামী লীগ।

সমাবেশে গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন হত্যাকাণ্ড প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, গাইবান্ধার মানুষ জানেন এমপি লিটনকে কারা হত্যা করেছে। তথ্য প্রমাণ ছাড়া কথা বলে খালেদা জিয়া জনগণকে বিভ্রান্ত করছেন। এ হত্যাকাণ্ডের জন্য তাদের চড়া মাসুল দিতে হবে এবং এ ব্যাপারে আমাদের আইন প্রয়োগকারী সংস্থা কঠোর অবস্থানে রয়েছে।

খালেদা জিয়াকে উদ্দেশ করে ওবায়দুল কাদের বলেন, ‘আমরা আপনাকে চ্যালেঞ্জ করছি, সঠিক তথ্য-প্রমাণ দিয়ে প্রমাণ করুন যে পদ্মা সেতুতে দুর্নীতি হয়েছে। আর না হয় আপনার বক্তব্য প্রত্যাহার করতে হবে। অন্যথায় আপনাকে মামলার সম্মুখীন হতে হবে।’

এদিকে, অপর সমাবেশে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সংসদ সদস্য মাহবুব-উল-আলম হানিফ বলেন, বিশ্বের অন্যান্য দেশের তুলনায় উন্নয়নের সূচকগুলোতে বাংলাদেশ এগিয়ে থাকলেও বিএনপি-জোটের ধ্বংসাত্মক কর্মকাণ্ডের কারণে জনগণ কাঙ্ক্ষিত সুফল পাচ্ছে না। এ সময় এমপি লিটনের হত্যাকাণ্ডের জন্য জামায়াতে ইসলামীকে দায়ী করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451