বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

এমপি লিটন হত্যা : বামনডাঙ্গায় ট্রেন অবরোধ, বিক্ষোভ

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় রবিবার, ১ জানুয়ারী, ২০১৭
  • ১৫৬ বার পড়া হয়েছে

গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন হত্যার ঘটনায় আজ রোববার সকালে বামনডাঙ্গা স্টেশনে একটি ট্রেন অবরোধ করেছে বিক্ষুব্ধ জনতা।

বামনডাঙ্গার স্টেশন মাস্টার খায়রুল মিয়া বলেন, সকালে লালমনিরহাট থেকে সান্তাহারগামী একটি লোকাল ট্রেন বামনডাঙ্গা স্টেশনে অবরুদ্ধ করে বিক্ষুব্ধ আওয়ামী লীগের নেতাকর্মী ও স্থানীয় লোকজন।

সুন্দরগঞ্জে আজ সকাল থেকে পৌর আওয়ামী লীগের ডাকে হরতাল পালিত হচ্ছে। এ কারণে বন্ধ রয়েছে দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠান। এ ছাড়া শহরে কোনো যানবাহন চলাচল করছে না। যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরে পুলিশের পাশাপাশি বর্ডার গার্ড ব্যাটালিয়নের (বিজিবি) টহল জোরদার করা হয়েছে।

হরতাল ও প্রতিবাদ কর্মসূচির অংশ হিসেবেই আজ সকালে এই ট্রেন অবরোধ করা হয়।

গতকাল সন্ধ্যা পৌনে ৬টার দিকে তিন মোটরসাইকেল আরোহী আকস্মিকভাবে বামনডাঙ্গার মাস্টারপাড়ায় এমপি লিটনের নিজ বাড়িতে ঢুকে তাদের পিস্তল থেকে লিটনকে লক্ষ্য করে কয়েকটি গুলি ছুড়ে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। গুলির শব্দে  পরিবার ও প্রতিবেশীরা এগিয়ে এসে তাঁকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আনুমানিক সাড়ে ৭টার দিকে এমপি লিটনের মৃত্যু হয়।

রংপুর মেডিকেল কলেজের সার্জারি বিভাগের প্রধান বিমল চন্দ্র রায় জানান, সংসদ সদস্য লিটনকে খুব কাছ থেকে গুলি করা হয়েছে। তাঁর শরীরে মোট পাঁচটি গুলি লেগেছে। এর মধ্যে দুটি গুলি লেগেছে বুকে আর তিনটি লেগেছে হাতে। একটি গুলি বুক দিয়ে ঢুকে পিঠ দিয়ে বেরিয়ে গেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451