রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

শেষ পর্যন্ত বাদ পড়ছেন সৌম্য?

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় বুধবার, ২৮ ডিসেম্বর, ২০১৬
  • ৩৬৮ বার পড়া হয়েছে

ক্রীড়া প্রতিবেদক:

গত বছর ঘরের মাঠে তাঁর অসাধারণ কিছু ইনিংসের কথা এখনো হয়ত ভুলে যাননি ক্রিকেট প্রেমীরা। পাকিস্তানের বিপক্ষে দারুণ একটি সেঞ্চুরি এবং দক্ষিণ আফ্রিকার বিপেক্ষ পর পর দুই ম্যাচে ৮৮ এবং ৯০ রানের দুটি ইনিংস খেলে বেশ প্রশংসা কুড়িয়েছিলেন সৌম্য সরকার। তাই দলের কোচ চন্ডিকা হাথুরুসিংহের বেশ আস্থাভাজন হয়ে ওঠেন তিনি।

টানা ফর্ম খরায় সেই হাথুরুসিংহেও এখন খুবই বিরক্ত সৌম্যের ওপর। তাই আগামীকাল নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে দলে জায়গা নাও হতে পারে এই মারকুটে ব্যাটসম্যানের। তাঁর জায়গায় প্রথম একাদশে সুযোগ পেতে পারেন লেগ স্পিনার তানভীর হায়দার।

সে রকম আভাস দিয়েছেন হাথুরুসিংহেও। বুধবার ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘আমাদের মনে রাখতে হবে, কেউ ধারাবাহিকভাবে খারাপ করলে তাঁর বিকল্প ভাবতেই হবে।  একজন ক্রিকেটারের খারাপ সময় যেতেই পারে, তাঁকে আমরা সময় দেওয়ারও পক্ষে। সেই সময় আমরা অনেক ক্রিকেটারকে দিয়েছিও। এক পর্যায়ে আমাদের বিকল্প ভাবতেই হবে।’

সৌম্যের রানখরা নিয়ে আলোচনাটা অনেক দিন ধরেই চলছে বাংলাদেশের ক্রিকেট অঙ্গনে। সেই আলোচনাটা এখন রূপ নিয়েছে সমালোচনায়। প্রায় প্রতি ম্যাচেই ব্যর্থ হওয়ার পরও কেন বারবার তাঁকে প্রথম একাদশে রাখা হচ্ছে এই প্রশ্ন জোরেসোরেই উঠেছিল।

অবশ্য ২০১৪ সালের ডিসেম্বরে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর খুব অল্প সময়ের মধ্যেই সাড়া জাগিয়েছিলেন এই বাঁহাতি ব্যাটসম্যান। অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপে দেখিয়েছিলেন অসাধারণ নৈপুণ্য। এরপর পাকিস্তান, ভারত ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজেও হেসেছিল সৌম্যর ব্যাট।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451